ভিডিয়ো: মাথায় বন্দুক ধরল ডাকাত, তবুও মুখ থেকে চুরুট সরালেন না ব্যক্তি

 রিল্যাক্স করবেন বলে যখন ঠিক করেছেন, তখন শুধু শুধু টেনশন নিয়ে তো লাভ নেই।

Updated By: Aug 31, 2019, 05:29 PM IST
ভিডিয়ো: মাথায় বন্দুক ধরল ডাকাত, তবুও মুখ থেকে চুরুট সরালেন না ব্যক্তি

নিজস্ব প্রতিবেদন : বারে বসে চুরুটে সুখটান দিচ্ছিলেন এক ব্যক্তি। এমন সময় ঢুকে পড়ল একদল সশস্ত্র ডাকাত। কিন্তু গাঁটের কড়ি খরচ করে কিছুক্ষণের জন্য বারে এসেছেন। সময়টা কি নষ্ট হতে দেওয়া যায়! রিল্যাক্স করবেন বলে যখন ঠিক করেছেন, তখন শুধু শুধু টেনশন নিয়ে তো লাভ নেই। মাথায় বন্দুক ধরাই হোক বা পাশের ব্যক্তিকে মেরে ফেলার হুমকি, কোনও কিছুতেই বিচলিত হলেন না তিনি। বারে বসে দিব্যি চুরুটে একের পর এক সুখটান দিতে থাকলেন ওই ব্যক্তি। এমনকি এক ডাকাত ফোন কেড়ে নিতে এলেও যেন একটু বিরক্ত হলেন। হালকা ধমকও দিয়ে দিলেন বন্দুকধারীকে। ঘাবড়ে গিয়ে তাঁকে ছেড়ে এগিয়ে গেল ডাকাত বাবাজী।

 

মার্কিন যুক্তরাষ্ট্রের সেন্ট লুইসের বারটিতে আশেপাশের মানুষ তখন ভয়ে কাঁপছেন। কেউ টেবিলের তলায় লুকিয়েছেন। কিন্তু তার কোনও প্রভাবই পড়ল না তাঁর উপর। একসময় পাশের ব্যক্তির মাথায় বন্দুক রেখে তাঁকে প্রাণে মারারও হুমকি দিল ডাকাত দলের সদস্য। কিন্তু তাতেও কোনও বদল এল না তাঁর আচার-আচরণে। অগত্যা তাঁকে আর বেশি ঘাঁটাল না ডাকাতরা। নিজেরা নিজেদের মতো ডাকাতি সেরে বেরিয়ে গেল। গোটা ঘটনাটাই ধরা পড়েছে বারের সিসিটিভি ক্যামেরায়। ওই ব্যক্তির এমন ভাবলেশহীন আচরণে বেজায় মজা পেয়েছে নেটিজেনরা। তাঁর সেই ভিডিয়ো এখন ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।  

 

আরও পড়ুন : শেষ চেষ্টা! বিশ্বের নজর কাড়তে এবার পরমাণু যুদ্ধের হুমকি দিলেন ইমরান খান

নেটিজেনরা অনেকেই মনে করছেন, ওই ব্যক্তি এতটাই মত্ত ছিলেন যে কী হচ্ছে বুঝতেই পারেননি। তার জন্যই এমন আচরণ। আবার কারও কারও মতে কর্মজীবনেই এত অশান্তি যে এটুকু ঝামেলায় একেবারেই মাথা ঘামাতে নারাজ ওই ব্যক্তি। কারণ যাই হোক, ওই ব্যক্তির রিল্যাক্সিং মুড দেখে সকলেই যে বেজায় মজা পেয়েছেন, তা বলাই বাহুল্য।

.