Man Swallows Mobile: পেটের যন্ত্রণায় কাতর রোগী, অপারেশন করতেই বের হল আস্ত মোবাইল!

ব্যাপারটা কী!

Updated By: Oct 20, 2021, 03:56 PM IST
Man Swallows Mobile: পেটের যন্ত্রণায় কাতর রোগী, অপারেশন করতেই বের হল আস্ত মোবাইল!

নিজস্ব প্রতিবেদন: হঠাৎ পেটে প্রচণ্ড যন্ত্রণা। চলাফেরার ক্ষমতা নেই। কোনও মতে চিকিৎসকদের কাছে যাওয়া। দীর্ঘ পরীক্ষা-নিরীক্ষার পর অপারেশন। আর তাতেই প্রকাশ্য়ে এলে আসল কারণ। ওই রোগীর পেট থেকে আস্ত একটা মোবাইল ফোন বের করলেন চিকিৎসকরা (Man Swallows Mobile)। গোটা কাণ্ডে কার্যত চোখ ছানাবড়া সকলের।

ঘটনাটি ঘটেছে মিশরে (Egypt)। ইতিমধ্যে সংবাদমাধ্যমে খবরের শিরোনামে উঠে এসেছেন ওই ব্যক্তি। জানা গিয়েছে, ছ'মাস আগে আস্ত একটা মোবাইল ফোন গিলে খেয়েছিলেন ওই ব্যস্তি (Man Swallows Mobile)। লজ্জায় কাউকে বিষয়টি বলেননি। ভেবেছিলেন প্রকৃতির নিয়মে যেমন খাবার বেরিয়ে আসে। তেমন মোবাইলও বেরিয়ে আসবে। কিন্তু ছ'মাস পর থেকে অস্বস্তি শুরু হতে থাকে। হঠাৎ পেটে প্রচণ্ড যন্ত্রণা শুরু হয় (Man Swallows Mobile)।

আরও পড়ুন: Bangladesh: বাংলাদেশ ISKCON-এর ট্যুইটার অ্যাকাউন্ট বন্ধ, বিশ্বজুড়ে কীর্তন প্রতিবাদের ডাক সংগঠনের

আরও পড়ুন: Kabul: তালিবানকে চ্য়ালেঞ্জ! সাতসকালে ভয়ঙ্কর বিস্ফোরণে কেঁপে উঠল কাবুল; নিহত ১, আহত বহু

একপ্রকার বাধ্য হয়েই চিকিৎসকদের কাছে যান তিনি। সেখানে পেটের এক্স-রে স্ক্যান করতেই আসল কারণ সামনে আসে। রিপোর্টে ধরা পড়ে ওই ব্যক্তির পেটে রয়েছে আস্ত একটা মোবাইল ফোন। আর সময় নষ্ট করেননি চিকিৎসকরা। সঙ্গে সঙ্গে অপারেশন করে মোবাইলটি বের করেন।   

মিশরের (Egypt) Aswan University Hospital ওই ব্যক্তির অপারেশন হয়। চিকিৎসকরা জানান, অপারেশন যথেষ্ট কঠিন ছিল। প্রাণ সংশয় ছিল ওই ব্যক্তির। ওই হাসপাতালের চেয়ারম্যান Mohamed El-Dahshoury জানান, জীবনে প্রথমবার এমন ধরনের অভিজ্ঞতা হল। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)