বাজি রেখে পিজ্জার আগে গাঁজা পৌঁছবে আপনার বাড়িতে

হেলো এমডি! এই একটা নামই এখন অসাধ্য সাধন করছে গোটা মার্কিন মুলুকে। কী চাই আপনার? একবার ইন্টারনেটে বসুন। হেলো এমডির সাইট খুলুন। সেখানে চেয়ে দেখুন। ১০ মিনিটের মধ্যে আপনার যেকোনও সমস্যার সমাধান করে দেবে তাঁরা।

Updated By: Nov 12, 2015, 11:53 AM IST
বাজি রেখে পিজ্জার আগে গাঁজা পৌঁছবে আপনার বাড়িতে

ওয়েব ডেস্ক: হেলো এমডি! এই একটা নামই এখন অসাধ্য সাধন করছে গোটা মার্কিন মুলুকে। কী চাই আপনার? একবার ইন্টারনেটে বসুন। হেলো এমডির সাইট খুলুন। সেখানে চেয়ে দেখুন। ১০ মিনিটের মধ্যে আপনার যেকোনও সমস্যার সমাধান করে দেবে তাঁরা।
আপনি খুব অসুস্থ। ডাক্তারখানা পর্যন্ত যাওয়ারও ক্ষমতা নেই। অথবা ডাক্তার আসতেও তো আপনার বাড়িতে খানিকটা সময় লাগবে। ততক্ষণ যদি খারাপ কিছু হয়ে যায়! তাহলে। সেইজন্যই তো রয়েছে হেলো এমডি। পিজ্জা ডেলিভারি পেতেও আপনার কাছে ৩০ মিনিট সময় লাগে। কিন্তু আপনার বাড়িতে বসে আপনাকে অন্য প্রান্ত থেকে বিশেষজ্ঞ ডাক্তারও আপনাকে চেক আপ করে দেবে মাত্র ৩ মিনিটে! হ্যাঁ, এই অভিজ্ঞতা হয়েছে অনেক মানুষের। তাঁরা উপকার পেয়েছেন আর হেলো এমডি ফুলে ফেঁপে উঠেছে।
তাই আমেরিকাতে এখন গাঁজা ডেলিভারি হচ্ছে বাড়িতে বাড়িতে মাত্র ১০ মিনিটেই! পিজ্জা বয় দেরি করে ফেলতে পারে। কিন্তু গাঁজা পেতে আপনাকে একটুও অপেক্ষা করতে হবে না।

.