১৭ বছরে কখনও অসুস্থ হননি, পাকিস্তানের মিথ্যা ফাঁস করলেন মাসুদ নিজেই

দিও কেন্দ্রীয় সরকারের একটি সূত্র জানিয়েছে, বালাকোটের প্রত্যাঘাতের পর জইশ হামলা করতে পারে এমন আশঙ্কা তাঁদেরও আছে। তাই এখন জইশের উপর কড়া নজরদারি করা হচ্ছে। 

Updated By: Apr 24, 2019, 10:49 PM IST
১৭ বছরে কখনও অসুস্থ হননি, পাকিস্তানের মিথ্যা ফাঁস করলেন মাসুদ নিজেই

নিজস্ব প্রতিবেদন: পাকিস্তানের বালাকোটে ভারতীয় বায়ুসেনার এয়ার স্ট্রাইকের পর ফের সক্রিয় হয়ে উঠেছেন মাসুদ আজহার। গোপন সূত্রে পাওয়া খবর অনুযায়ী, জইশ-ই-মহম্মদের জঙ্গিদের সঙ্গে ইতিমধ্যেই একটি বৈঠক সেরে ফেলেছেন তিনি। ভারতের পুলওয়ামার মতো আরও একটা হামলা করার নির্দেশও দিয়ে দিয়েছেন।

ওই বৈঠকেই মাসুদ জঙ্গিদের জানিয়েছে, গত ১৭ বছরে তিনি কখনও অসুস্থ হয়ে পড়েননি। এমনকী, তাঁকে কখনও হাসপাতালেও ভর্তি হতে হয়নি। তাঁর দাবি, তাঁর স্বাস্থ্যের অবস্থা নিয়ে ভুল খবর প্রচার করা হচ্ছে।

আরও পড়ুন: শ্রীলঙ্কায় ধারাবাহিক বিস্ফোরণ, দেশে বোরখা নিষিদ্ধ করতে পারে সিরিসেনা সরকার

প্রসঙ্গত, বালাকোটে ভারতের প্রত্যাঘাতের পর একটি বিদেশি চ্যানেলকে সাক্ষাত্কার দিয়েছিলেন পাকিস্তানের বিদেশমন্ত্রী শাহ মেহমুদ কুরেশি। সেই সাক্ষাত্কারে তিনি দাবি করেছিলেন যে মাসুদ আজহার গভীর অসুস্থ। তিনি কিডনির রোগে ভুগছেন। তাই মাসুদকে নিয়ে ভারতের সব দাবি মিথ্যা।

আরও পড়ুন: শিশুকে আদরের পর শ্রীলঙ্কার গির্জায় ঢুকছেন সন্দেহভাজন জঙ্গি, দেখুন ভিডিয়ো

গত ১৪ ফেব্রুয়ারি দক্ষিণ কাশ্মীরের পুলওয়ামায় জঙ্গি হামলা ও বালাকোটে প্রত্যাঘাতের পাকিস্তান একের পর এক দাবি করছে। যা প্রতিবারই মিথ্যা বলে দেখা গিয়েছে। ফলে এবারও মাসুদের অসুস্থতা নিয়ে পাকিস্তানের আরও একটি মিথ্যা সামনে চলে এল।

একই সঙ্গে সামনে এল বেশ উদ্বেগজনক কিছু তথ্য। কারণ, পাকিস্তানের বহাবলপুরে বসেই জইশ সুপ্রিমো ভারতের উপর হামলা করার ষড়যন্ত্র করছে। আবারও আত্মঘাতী হামলার ছক কষা হচ্ছে বলে খবর।

আরও পড়ুন: শ্রীলঙ্কার গির্জায় বিস্ফোরণের দায় স্বীকার করল আইসিস

যদিও কেন্দ্রীয় সরকারের একটি সূত্র জানিয়েছে, বালাকোটের প্রত্যাঘাতের পর জইশ হামলা করতে পারে এমন আশঙ্কা তাঁদেরও আছে। তাই এখন জইশের উপর কড়া নজরদারি করা হচ্ছে। আর সেই নজরদারি করতে গিয়ে জানা গিয়েছে, পাকিস্তান জইশের বিরুদ্ধে কোনও ব্যবস্থাই নেয়নি।

.