'হাঁটতে পারছেন না', হুইলচেয়ারে Dominica-র আদালতে Mehul Choksi

হাসপাতাল রিম্যান্ড মঞ্জুর

Updated By: Jun 5, 2021, 09:15 AM IST
'হাঁটতে পারছেন না', হুইলচেয়ারে Dominica-র আদালতে Mehul Choksi

নিজস্ব প্রতিবেদন: ডমিনিকায় (Dominica) বেআইনি ভাবে প্রবেশ করেছিলেন কিনা তা নিয়ে আদালতে মামলা চলছে মেহুল চোকসির (Mehul Choksi) বিরুদ্ধে। আর শুক্রবার আদালতে হুইলচেয়ারে করে আসতে দেখা গেল চোকসিকে। জানা গিয়েছে, হাঁটতে পারছেন না চোকসি। সেই কারণেই চলতে ফিরতে তাঁকে সাহায্য নিতে হচ্ছে।

এদিন আদালতে শুনানির চলাকালীন চিফ ম্যাজিস্ট্রেট ক্যান্ডিয়া ক্যারেট জর্জ বলেন, 'চিকিৎসকরা জানিয়েছেন মেহুল ভালো নেই।' আগামী ৭ই জুন পরবর্তী শুনানি না হওয়া পর্যন্ত আপাতত হাসপাতাল রিম্যান্ডেই চোকসিকে রাখা হবে বলে জানানো হয়েছে। উল্লেখ্য, ডমিনিকায় ভেসেলে মেহুল চোকসিকে পাকড়াও করে বেধড়ক মারধর করা হয় বলে অভিযোগ তোলেন তাঁর আইনজীবী।

আরও পড়ুন: Dominica-র আদালতে স্থগিত শুনানি, এখনই ভারতে Mehul Choksi-কে প্রত্যর্পণ নয়
আরও পড়ুন: বিশ্বজুড়ে দ্রুত গতিতে বাড়ছে খাবারের দাম, উল্লেখ FAO এর রিপোর্টে

প্রসঙ্গত, এখনই মেহুল চোকসিকে (Mehul Choksi) ভারতে ফেরানো সম্ভব হবে না। সূত্রের খবর, ডমিনিকার (Dominica) দুই আদালতে দুটি পৃথক মামলার শুনানি রয়েছে। যতদিন না সেগুলির নিষ্পত্তি হচ্ছে ততদিন পর্যন্তু ভারতে পাঠানো হবে না (Extradition) পলাতক হিরে ব্যবসায়ীকে। এদিকে অপরাধীকে দেশে ফেরাতে মরিয়া ভারত। ইতিমধ্যেই লিগাল টিম গঠন করেছে ভারত।  

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)