আর প্রধানমন্ত্রী নন, অথচ অভ্যেসবশে Netanyahu বসে পড়লেন PM's Chair-য়ে!

১২ বছরের প্রধানমন্ত্রিত্বের পরে সরতে হয়েছে Netanyahu-কে।

Updated By: Jun 15, 2021, 04:36 PM IST
আর প্রধানমন্ত্রী নন, অথচ অভ্যেসবশে Netanyahu বসে পড়লেন PM's Chair-য়ে!

নিজস্ব প্রতিবেদন: চেয়ারের মোহ? নাকি ক্ষমতার মায়াজাল? ভুল করে নিজের প্রাক্তন পদের চেয়ারে বসে বিতর্ক তৈরি করলেন ইজরায়েলের সদ্য-প্রাক্তন প্রধানমন্ত্রী বেঞ্জামিন নেতানিয়াহু। 

মঙ্গলবার একটি ভিডিয়ো প্রকাশিত হয়েছে, যেখানে দেখা যাচ্ছে,  Israel-এর সদ্য প্রাক্তন প্রধানমন্ত্রী Benjamin Netanyahu ভুলবশত ইজরায়েলের প্রধানমন্ত্রীর আসনেই গিয়ে বসেছেন! 

আরও পড়ুন: G-7-এর মঞ্চ থেকে তোপ চিনকে, সমালোচনায় ক্ষুব্ধ চিন

ক'দিন আগেই ১২ বছরের প্রধানমন্ত্রিত্বের পরে সরতে হয়েছে Netanyahu-কে। কিন্তু সোমবার তিনি হয়তো এক যুগের অভ্যাস ভুলতে পারেননি। আনমনেই হয়তো প্রধানমন্ত্রীর চেয়ারে গিয়ে বসেন, যে চেয়ারটিকে এতদিন তিনি একান্ত ভাবে নিজের চেয়ার বলেই মনে করে এসেছেন। 

যাই হোক, সঙ্গে সঙ্গে তাঁকে ব্যাপারটা খেয়াল করিয়ে দেওয়া হয় এবং আসন ত্যাগ করে তাঁর জন্য নির্দিষ্ট আসনে বসতে বলা হয়। এবার থেকে তাঁর বিরোধী আসনে (opposition seat) বসার কথা। 

রবিবারই সে দেশের পার্লামেন্ট Naftali Bennett-কে প্রধানমন্ত্রী নির্বাচিত করেছে।  তিনি একটি নতুন coalition government চালাবেন।

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

আরও পড়ুন: মাশরুম আকৃতির আগুনকুণ্ডলী আকাশে! রাশিয়ার গ্যাস স্টেশনে ভয়াবহ বিস্ফোরণ!

 

.