টুইটারে খাতা খোলার ১২ ঘণ্টার মধ্যে ওবামার ফলোয়ারের সংখ্যা ১০ লক্ষ ৫০ হাজার ছাপাল

আমেরিকা সহ সারা বিশ্বে নাকি তাঁর জনপ্রিয়তা এখন নিম্নমুখী? সোশ্যাল নেটওয়ার্কিং সাইট কিন্তু সব হিসেব উল্টে দিল। মাইক্রো ব্লগিং সাইট টুইটারে অফিসিয়াল অ্যাকাউন্ট খোলার ১২ ঘণ্টার মধ্যে মার্কিন প্রেসিডেন্ট বারাক ওবামার ফলোয়ারের সংখ্যা ভেঙে ফেলল বহু রেকর্ড। আজ ভারতীয় সময় সকাল ৪টে অবধি ওবামার ফলোয়ারের সংখ্যা ১০ লক্ষ ৬৮ হাজার। প্রতি মিনিটে লাফিয়ে লাফিয়ে বাড়ছে এই সংখ্যাটা।

Updated By: May 19, 2015, 04:09 PM IST
টুইটারে খাতা খোলার ১২ ঘণ্টার মধ্যে ওবামার ফলোয়ারের সংখ্যা ১০ লক্ষ ৫০ হাজার ছাপাল

ওয়েব ডেস্ক: আমেরিকা সহ সারা বিশ্বে নাকি তাঁর জনপ্রিয়তা এখন নিম্নমুখী? সোশ্যাল নেটওয়ার্কিং সাইট কিন্তু সব হিসেব উল্টে দিল। মাইক্রো ব্লগিং সাইট টুইটারে অফিসিয়াল অ্যাকাউন্ট খোলার ১২ ঘণ্টার মধ্যে মার্কিন প্রেসিডেন্ট বারাক ওবামার ফলোয়ারের সংখ্যা ভেঙে ফেলল বহু রেকর্ড। আজ ভারতীয় সময় সকাল ৪টে অবধি ওবামার ফলোয়ারের সংখ্যা ১০ লক্ষ ৬৮ হাজার। প্রতি মিনিটে লাফিয়ে লাফিয়ে বাড়ছে এই সংখ্যাটা।

'প্রেসিডেন্ট ওবামা' এই প্রথম ওবামার ভেরিফায়েড টুইটার অ্যাকাউন্ট @POTUS-এর মাধ্যমে মার্কিন প্রেসিডেন্ট সরকারিভাবে ফলোয়ারদের সঙ্গে যোগাযোগ বজায় রাখবেন।

যে ৬৫জনকে ওবামা নিজে ফলো করছেন আশ্চর্যজনক ভাবে তাঁদের মধ্যে একজনও বিশ্বে বিখ্যাত রাজনৈতিক ব্যক্তিত্ব নন। বরং আছেন ওবামার নিজ পরিষদের পারিষদরা।

''হ্যালো, টুইটার! আমি বারাক। সত্যি! ছ'বছর পর আমি নিজস্ব অ্যাকাউন্ট পেলাম।'' সোমবার এই টুইট দিয়ে মাইক্রো ব্লগিং সাইটে হাতে খড়ি করলেন ওবামা।

ঘণ্টা চারেক পর নিজের নিউ জার্সি সফর নিয়ে দ্বিতীয় টুইটটি করেন মার্কিন প্রেসিডেন্ট।

 

.