ভারতের মন্দিরে বাজবে না ঘণ্টা, মুসলিমদের দুর্গ পাকিস্তান, হুঁশিয়ারি পাক রেলমন্ত্রীর

ভারতের প্রত্যাঘাতের আশঙ্কা করছে পাকিস্তান। 

Updated By: Feb 20, 2019, 06:52 PM IST
ভারতের মন্দিরে বাজবে না ঘণ্টা, মুসলিমদের দুর্গ পাকিস্তান, হুঁশিয়ারি পাক রেলমন্ত্রীর

নিজস্ব প্রতিবেদন: পুলওয়ামা হামলার পর ভারতের প্রত্যাঘাতের আশঙ্কায় থরহরিকম্প পাকিস্তান। মঙ্গলবার পাক প্রধানমন্ত্রী ইমরান খানের গলাতে শোনা গিয়েছিল সেই আশঙ্কার কথা। এবার পাকিস্তানের রেলমন্ত্রীও ফের সার্জিক্যাল স্ট্রাইকের ভূত দেখছেন। পাকিস্তানে সার্জিক্যাল স্ট্রাইক হলে পাল্টা দেওয়ার হুঁশিয়ারি দেওয়ার চেষ্টাও করেছেন রেলমন্ত্রী রশিদ আহমেদ। আর তাতে স্পষ্ট হল, ভারতের প্রত্যাঘাতের আশঙ্কায় রাতের ঘুম উড়ে গিয়েছে ইসলামাবাদের।                  

মঙ্গলবার নিজের টুইটারে একটি ভিডিয়ো পোষ্ট করেন প্রেসিডেন্ট ইমরান খানের বক্তব্যকে সমর্থন করেন পাক রেলমন্ত্রী রশিদ আহমেদ। তিনি বলেন,"কাশ্মীর ইস্যুকে কেন্দ্র করে ভারতে মুসলিমদের উপরে অত্যাচার চলছে"। তিনি আরও বলেন, "ইমরান খান স্পষ্ট করে দিয়েছেন, আমরা চুড়ি পরে বসে নেই। পাকিস্তানের বিরুদ্ধে কেউ কুদৃষ্টিতে তাকালে তার চোখ উপড়ে নেওয়া হবে। ভারতে শস্যও হবে না, পাখির কলরবও শোনা যাবে না। মন্দিরে বাজবে না ঘণ্টা।" 

পাকিস্তানকে সারা পৃথিবীর মুসলিমদের দুর্গ বলেও উল্লেখ করেন শেখ রশিদ আহমেদ। তাঁর কথায়,"সারা বিশ্বের মুসলিমরা আজ পাকিস্তানের দিকে তাকিয়ে। শান্তি হোক বা যুদ্ধ, ২০ কোটি পাকিস্তানি ইমরান খানের পাশে রয়েছেন"। 

বুধবার নিজের টুইটার পেজে আরও একটি ভিডিয়ো পোস্ট করেন পাক রেলমন্ত্রী। সেখানে তিনি প্রথমেই ভারতীয় সংবাদমাধ্যমকে কড়া ভাযায় আক্রমণ করেন। বলেন,"আমার আওয়াজ শোনা যায় গোটা পাকিস্তানজুড়ে।" মোদী সরকারের সমালোচনা করে তিনি বলেন, "ইসলাম ও পাকিস্তানের বিরুদ্ধে ঘৃণা ছড়িয়ে মোদী সরকার ক্ষমতায় এসেছিলেন। সম্প্রতি পাঁচটি রাজ্যে হারের পর তাই তিনি সেনাবাহিনীকে সুবজ সংকেত দিয়েছেন। সেটা সরাসরি যুদ্ধেরই হুঁশিয়ারি।" এরপর ইমরান খান এবং মোদী সরকারের তুলনা করে তিনি বলেন, "ইমরান খান তদন্তের প্রস্তাব দিয়েছেন। এটাই একজন শিক্ষিত এবং অশিক্ষিতের ফারাক"।

আরও পড়ুন- পুলওয়ামা: নিজেকে সিআরপিএফ পরিচয় দেওয়া এই বাঙালি যুবক আদতে ঠগ

.