শিক্ষিকা নম্বর কম দিয়েছেন, তাই 'প্রতিশোধ পর্ন' বানাল ছাত্র!

'রিভেঞ্জ পর্ন'। যার কাছাকাছি বাংলা মানে প্রতিশোধ পর্ন। মানে কারও ওপর রাগে বা বিদ্বেষে তাঁকে নিয়ে পর্ন সিনেমা বানিয়ে প্রতিশোধ নেওয়া। এমনই ঘটনা ঘটল নেদারল্যান্ডসের আমস্টারডামের এক স্কুলে। স্কুলের পরীক্ষায় প্রত্যাশার চেয়ে কম নম্বর পায় ভান রুই নামের ক্লাস নাইনের এক ছাত্র। ভানের মনে হয়েছিল তার স্কুলের শিক্ষিকা তাকে ইচ্ছা করেই কম নম্বর দিয়েছে। তাই ও ঠিক করে প্রতিশোধ নেবে।

Updated By: Jul 26, 2016, 12:47 PM IST
শিক্ষিকা নম্বর কম দিয়েছেন, তাই 'প্রতিশোধ পর্ন' বানাল ছাত্র!

ওয়েব ডেস্ক: 'রিভেঞ্জ পর্ন'। যার কাছাকাছি বাংলা মানে প্রতিশোধ পর্ন। মানে কারও ওপর রাগে বা বিদ্বেষে তাঁকে নিয়ে পর্ন সিনেমা বানিয়ে প্রতিশোধ নেওয়া। এমনই ঘটনা ঘটল নেদারল্যান্ডসের আমস্টারডামের এক স্কুলে। স্কুলের পরীক্ষায় প্রত্যাশার চেয়ে কম নম্বর পায় ভান রুই নামের ক্লাস নাইনের এক ছাত্র। ভানের মনে হয়েছিল তার স্কুলের শিক্ষিকা তাকে ইচ্ছা করেই কম নম্বর দিয়েছে। তাই ও ঠিক করে প্রতিশোধ নেবে।

আরও পড়ুন-যে জাতীয় পর্ন দেখলে জেল নিশ্চিত

সুন্দরী শিক্ষিকার উপর ভান প্রতিশোধটা নিল অন্যভাবে। বেশ কয়েকদিন সেই শিক্ষিকার ওপর গোপনে নজরদারি চালিয়ে বেশ কিছু ছবি ও ভিডিও তোলে। সেগুলোকেই ফোটোশপ ও বিভিন্ন ভিডিও এডিটিং সফটওয়ারের মাধ্যমে কারসাজি করে তৈরি করে পর্ন সিনেমা। যাতে সেই শিক্ষিকাকে নগ্ন দেখিয়ে তাঁকে সমাজে অপমানিত করতে পারে। কিন্তু এতে হিতে বিপরীতই হল। 'রিভেঞ্জ পর্ন' নিয়ে এখন বেশ কড়াকড়ি ইউরোপ, আমেরিকায়। ভিডিওটি পুলিসের নজরে আসতেই বুঝতে পারে এটাই 'রিভেঞ্জ পর্ন'-এর ঘটনা। তদন্তে নেমেই আরও পরিষ্কার হয়ে যায় ঘটনাটা। পুলিস ওই ছাত্রকে হেফাজতে নিয়ে মানসিক কেন্দ্রে পাঠিয়েছে। শিক্ষিকা ও ছাত্রের নাম গোপন রাখা হয়েছে।  

আরও পড়ুন- যে ৫টি কারণে স্মার্টফোনে পর্ন দেখবেন না

.