প্যারিসে এখন প্রেমিক প্রেমিকাদের জন্য রোম্যান্টিক আয়োজন

প্যারিস মানেই প্রেমের শহর। অথচ, কিছুদিন আগেও কেউ যদি প্যারিসে একটি রুম ভাড়া করতে চাইতেন, তাকে হয়তো ২৪ ঘণ্টার জন্যই ভাড়া গুনতে হতো। অথবা তাকে ফোঁবোয়া সঁ দেঁনিতে যেতে হতো, যেখানে অল্প সময়ের জন্য ঘর ভাড়া পাওয়া যায়। সাধারণত এটাই নিয়ম। কিন্তু এখন এমন একটি ওয়েব সাইট চালু হয়েছে, যারা যুগলদের জন্য দিনের বেলায় হোটেল রুম ভাড়া করে দেয়। দায়ুশে ডট কম নামের এই ওয়েবসাইটটির ব্যবহারকারীর সংখ্যাও এখন অনেক।

Updated By: Feb 24, 2016, 03:01 PM IST
প্যারিসে এখন প্রেমিক প্রেমিকাদের জন্য রোম্যান্টিক আয়োজন

ওয়েব ডেস্ক: প্যারিস মানেই প্রেমের শহর। অথচ, কিছুদিন আগেও কেউ যদি প্যারিসে একটি রুম ভাড়া করতে চাইতেন, তাকে হয়তো ২৪ ঘণ্টার জন্যই ভাড়া গুনতে হতো। অথবা তাকে ফোঁবোয়া সঁ দেঁনিতে যেতে হতো, যেখানে অল্প সময়ের জন্য ঘর ভাড়া পাওয়া যায়। সাধারণত এটাই নিয়ম। কিন্তু এখন এমন একটি ওয়েব সাইট চালু হয়েছে, যারা যুগলদের জন্য দিনের বেলায় হোটেল রুম ভাড়া করে দেয়। দায়ুশে ডট কম নামের এই ওয়েবসাইটটির ব্যবহারকারীর সংখ্যাও এখন অনেক।

আসলে শহরের অনেকেরই কাজের এত চাপ যে, সাপ্তাহিক ছুটির দিনেও কাজ করতে হয়। তাই নিজেদের মতো করে কাটাতে যখন কিছুটা সময় পান, প্রেমিক-প্রেমিকারা সেটা ব্যবহার করার চেষ্টা করেন। বিশ্বের আরও অনেক জায়গার মতো প্যারিসেও নিজেদের বাড়ির একটি রুম হোটেলের মতো ভাড়া দেওয়ার রেয়াজ চালু হয়েছে। তার ফলে প্রতিদ্বন্দ্বীতার মুখে পড়ছে হোটেলগুলো। অথচ দিনের বেশিরভাগ সময় এসব হোটেল এমনিতেই ফাঁকা থাকে। তাই হোটেল মালিকরা মনে করেন, এই অলস সময়ে যদি কিছু বাড়তি আয় আসে, খারাপ কী?
অবশ্য শুধুমাত্র প্যারিসেই নয়, সাও পাওলো থেকে লন্ডন এবং সিঙ্গাপুরেও ব্যবসা আছে দায়ুশের। দিনের বেলায় এসব হোটেলের ভাড়া, রাতের তুলনায় অর্ধেক।

.