ট্রাম্পের সঙ্গে যৌনতায় সুখ নেই: স্টর্মি ড্যানিয়েলস

অতীতে তিনি দাবি করেছিলেন, বর্তমান মার্কিন রাষ্ট্রপ্রধান ডোনাল্ড ট্রাম্পের শয্যা সঙ্গী হয়েছিলেন তিনি। সেই সূত্র ধরেই এই বইতে তিনি লিখেছেন, ডোনাল্ড ট্রাম্পের সঙ্গে যৌনতায় কোনও সুখই হয়নি তাঁর । 

Updated By: Sep 19, 2018, 06:17 PM IST
ট্রাম্পের সঙ্গে যৌনতায় সুখ নেই: স্টর্মি ড্যানিয়েলস

নিজস্ব প্রতিবেদন: নিজের বইতে ট্রাম্প নিয়ে বিস্ফোরক দাবি তুললেন পর্ন তারকা স্টর্মি ড্যানিয়েলস। নিজের বই ‘ফুল ডিসক্লোসার’-এ স্টর্মি লিখেছেন মার্কিন ব্যবসায়ী ডোনাল্ড ট্রাম্প না কি কখনই দেশের রাষ্ট্রপতি হতে চাননি।

আরও পড়ুন- ব্রা ও অধোবাস চুরি, চোরের খোঁজে ঘুম উড়েছে মালকিনের

অতীতে তিনি দাবি করেছিলেন, বর্তমান মার্কিন রাষ্ট্রপ্রধান ডোনাল্ড ট্রাম্পের শয্যা সঙ্গী হয়েছিলেন তিনি। সেই সূত্র ধরেই এই বইতে তিনি লিখেছেন, ডোনাল্ড ট্রাম্পের সঙ্গে যৌনতায় কোনও সুখই হয়নি তাঁর । এবং ভবিষ্যতে তিনি আর ডোনাল্ড ট্রাম্পের সঙ্গে বিছানা ভাগ করতে চান না বলেও জানিয়েছেন পর্ন তারকা স্টর্মি।

আরও পড়ুন- শ্রীলঙ্কায় নিষিদ্ধ হল হিন্দুদের বলি প্রথা

 ‘ফুল ডিসক্লোসার’-এ স্টর্মি জানিয়েছেন গল্ফ প্রতিযোগিতায়-ই ডোনাল্ড ট্রাম্পকে প্রথম দেখেছিলেন তিনি। এবং সেখানেই তাঁর সঙ্গে আলাপ হয় তাঁর। সেদিন লাল রঙের টুপি পড়েছিলেন ট্রাম্প, সে কথাও বইতে উল্লেখ করেছেন তিনি। ওই গল্ফ প্রতিযোগিতার পর ট্রাম্পের পেন্টহাউস-এ নৈশভোজের আমন্ত্রণ পেয়েছিলেন স্টর্মি। সেখানেই না কি তিনি ট্রাম্পের সঙ্গে ‘সেক্স’ করেন। 

.