Mexico Shootout: মেক্সিকোয় শুটআউট, ভারতীয় বংশোদ্ভূত ট্র্যাভেল ভ্লগারের মৃত্যু

শুটআউটে মৃত ২, জখম ৩

Updated By: Oct 23, 2021, 05:58 PM IST
Mexico Shootout: মেক্সিকোয় শুটআউট, ভারতীয় বংশোদ্ভূত ট্র্যাভেল ভ্লগারের মৃত্যু

নিজস্ব প্রতিবেদন: মেক্সিকোয় শুটআউটে (Mexico Shootout) মৃত ভারতীয় বংশোদ্ভূত অঞ্জলী রাউত (Anjali Ryot)। জন্মদিন পালনের জন্য মেক্সিকোয় গিয়েছিলেন ক্যালিফোর্নিয়া নিবাসী এই ট্র্যাভেল ভ্লগার (Travel Vlogger)। 

মাদক পাচারকারি দুই দলের মধ্যে হঠাৎ গুলির লড়াই শুরু হলে, মাঝখানে পড়ে যান অঞ্জলী রাউত (Anjali Ryot)। গুলিতে মৃত্যু হয় তাঁর। শুটআউটে মৃত্যু হয়েছে আরও এক জার্মান পর্যটকেরও। ২২ অক্টোবর ছিল অঞ্জলী রাউতের (Anjali Ryot) জন্মদিন। সেইজন্য সোমবার মেক্সিকোর (Mexico) তুলুমে গিয়েছিলেন তিনি। ইনস্টাগ্রামে ট্র্যাভেল ভ্লগার বলেই তাঁর পরিচয় রয়েছে। জানা গিয়েছে, বর্তমানে ক্যালিফোর্নিয়ার বাসিন্দা অঞ্জলী রাউতের (Anjali Ryot) আসল বাড়ি ভারতের হিমাচল প্রদেশ। প্রথমে ইয়াহু এবং জুলাই থেকে লিঙ্কডিনে কর্মরত তিনি। সেই কাজের সূত্রের ক্যালিফোর্নিয়ায় থাকতেন। 

আরও পড়ুন: Worlds Longest Lockdown: উঠল বিশ্বের দীর্ঘতম লকডাউন, খুলল রেস্তোরাঁ-পাব-ক্যাফে

আরও পড়ুন: ঈশ্বরকে খুশি করতে মন্দির ধ্বংসে বিশ্বাসী জিহাদিরা, Bangladesh-হামলার নিন্দায় Tulsi

জানা গিয়েছে, ঘটনার দিন তুলুমের একটি রেস্তোরাঁয় ডিনার করছিলেন অঞ্জলী রাউতর (Anjali Ryot)। হঠাৎই মাদক পাচারকারি দুই দলের মধ্যে হঠাৎ গুলির লড়াই শুরু হয়। গুলির লড়াইয়ের মাঝে পড়ে যান ভারতীয় বংশোদ্ভূত ট্র্যাভেল ভ্লগার। গোটা ঘটনায় আহত হয়েছেন আরও তিনজন।   

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)