স্কুলব্যাগ থেকে বন্দুক বের করে কয়েক রাউন্ড গুলি চালাল ষষ্ঠ শ্রেণির ছাত্রী

কী ভাবে ওই ছাত্রীর কাছে বন্দুক এল? এবং কেন সে স্কুলের প্রিয় বন্ধুকে গুলি করতে চেয়েছিল?

Updated By: May 7, 2021, 03:47 PM IST
স্কুলব্যাগ থেকে বন্দুক বের করে কয়েক রাউন্ড গুলি চালাল ষষ্ঠ শ্রেণির ছাত্রী

নিজস্ব প্রতিবেদন: ষষ্ঠ শ্রেণির ছাত্রীর স্কুলে ব্যাগ থেকে বন্দুক বের করে হঠাৎই গুলি চালাতে শুরু করে। প্রথমে নিজের কাছের প্রিয় বন্ধুর দিকে  তার পরই বন্দুক ঘুরিয়ে স্কুলের এক কর্মীর দিকে তাক করে। কয়েক রাউন্ড গুলি চালায়। কিন্তু গুলিতে জখম হয়নি কেউ।  তবে ওই ছাত্রীকে আটক করা হয়েছে। তিন জনকে খুন করার চেষ্টা করার অভিযোগ দায়ের করা হয়েছে তাঁর বিরুদ্ধে। 

ঘটনাটি ঘটেছে ইদাহোরে। পশ্চিম আমেরিকার একটি প্রত্যন্ত অঞ্চল ঘটেছে ঘটনাটি।  সেখানকারই এক মিডল স্কুলের ঘটনা। জানা গিয়েছে, স্কুলের বাকি পড়ুয়ারা ভয় পেয়ে গিয়েছে ঘটনায়। এমনকি এই ঘটনায় হতবাক শিক্ষক, শিক্ষিকা ও কর্মীরা। 

বৃহস্পতিবার সকাল ৯টা নাগাদ, স্কুল শুরু হওয়ার ঘটনাটি ঘটে।  স্কুল কর্তৃপক্ষ জানিয়েছে, স্কুলের ভিতরে এবং বাইরে বেশ কয়েক রাউন্ড গুলি চালায় ওই ছাত্রী। বুদ্ধি খাটিয়ে এক শিক্ষক তাঁর থেকে বন্দুকটি কেড়ে নেন। পরে পুলিসের হাতে তুলে দেওয়া হয় ওই বন্দুক ও অভিযুক্ত ছাত্রীকে।

কী ভাবে ওই ছাত্রীর কাছে বন্দুক এল? এবং কেন সে স্কুলের প্রিয় বন্ধুকে গুলি করতে চেয়েছিল। তা নিয়ে  তদন্ত শুরু করেছে স্কুল। পুলিস ওই ছাত্রী ও তাঁর পরিবারকে জিজ্ঞাসাবাদ করছে।