একাকিত্ব থেকে রেহাই পেতে ভাড়া করছেন প্রফেশনাল 'কাডলারস'!

স্বামী কাজের সূত্রে দূরে থাকে। কারোর স্বামী হয়তো মারা গেছে। ফলে একাকিত্ব। আর একাকিত্ব মানেই অবসাদ। এখন এই অবসাদ থেকেই বাসা বাঁধে শরীর, মনের হাজারটা অসুখ। কিন্তু, এভাবে একাকিত্ব, অবসাদগ্রস্ত হয়ে কতদিন চলা যায়? এর থেকে তো মুক্তি চাই। আর তাই গ্যাঁটের কড়ি খরচা করে ভাড়া করে ফেললেন প্রফেশনার 'কাডলারস'। এমনটাই ঘটছে বিদেশ বিভুঁইয়ে।

Updated By: Jun 1, 2016, 09:50 PM IST
একাকিত্ব থেকে রেহাই পেতে ভাড়া করছেন প্রফেশনাল 'কাডলারস'!

ওয়েব ডেস্ক : স্বামী কাজের সূত্রে দূরে থাকে। কারোর স্বামী হয়তো মারা গেছে। ফলে একাকিত্ব। আর একাকিত্ব মানেই অবসাদ। এখন এই অবসাদ থেকেই বাসা বাঁধে শরীর, মনের হাজারটা অসুখ। কিন্তু, এভাবে একাকিত্ব, অবসাদগ্রস্ত হয়ে কতদিন চলা যায়? এর থেকে তো মুক্তি চাই। আর তাই গ্যাঁটের কড়ি খরচা করে ভাড়া করে ফেললেন প্রফেশনার 'কাডলারস'। এমনটাই ঘটছে বিদেশ বিভুঁইয়ে।

প্রতি ঘণ্টায় ৫০ ইউরো। ভাড়া এটাই। আর এর বিনিময়ে পাওয়া যাবে সঙ্গ, সখ্যতা। আপনার ইচ্ছেমতো জড়িয়ে ধরতে পারবেন ভাড়া করে 'সঙ্গী'কে। পারবেন জড়িয়ে ধরে ঘুমোতেও। তবে এরমধ্যে কোনও যৌনতার সুড়সুড়ি থাকবে না, সেটাও কি হয়? আজ্ঞে হ্যাঁ, সেটাই হয়। প্রফেশনাল 'কাডলারস' মানে কিন্তু জিগলো নয়। এখানেই রয়েছে একটা মস্ত ফারাক।

রীতিমতো সংস্থা তৈরি নাম নথিভুক্ত করার কাজ চলছে, কারা 'কাডলারস' হতে চান? আর সেই নথিভুক্ত নাম থেকেই পছন্দমতো বেছে নিচ্ছেন একাকিত্বে ভোগা মহিলারা। অদ্ভূত বিষয়, বাড়ি ফিরে বউকে হাসিমুখে দেখে এবিষয়ে গোঁসা করছেন না স্বামীরাও। সাধে কি আর আলেকজান্ডার বলেছিলেন, "সত্য সেলুকাস, কী বিচিত্র এ দেশ!"

.