ভারতীয় ইঞ্জিনিয়ারের হত্যাকাণ্ড একটি জঘন্য অপরাধ: ট্রাম্প

কানসাস কাণ্ডে অবশেষে মুখ খুললেন মার্কিন প্রেসিডেন্ট। বললেন, ভারতীয় ইঞ্জিনিয়ারের হত্যাকাণ্ড একটি জঘন্য অপরাধ। ঘটনার তদন্ত করছে FBI। কংগ্রেসের যৌথ অধিবেশনে ডোনাল্ড ট্রাম্পের ঘোষণা, আমেরিকায় জাতি, ধর্ম, বর্ণ বিদ্বেষ বরদাস্ত করা হবে না। (আমেরিকার কানসাসে ভারতীয় ইঞ্জিনিয়ারকে গুলি করে খুন)

Updated By: Mar 1, 2017, 05:42 PM IST
ভারতীয় ইঞ্জিনিয়ারের হত্যাকাণ্ড একটি জঘন্য অপরাধ: ট্রাম্প

ব্যুরো: কানসাস কাণ্ডে অবশেষে মুখ খুললেন মার্কিন প্রেসিডেন্ট। বললেন, ভারতীয় ইঞ্জিনিয়ারের হত্যাকাণ্ড একটি জঘন্য অপরাধ। ঘটনার তদন্ত করছে FBI। কংগ্রেসের যৌথ অধিবেশনে ডোনাল্ড ট্রাম্পের ঘোষণা, আমেরিকায় জাতি, ধর্ম, বর্ণ বিদ্বেষ বরদাস্ত করা হবে না। (আমেরিকার কানসাসে ভারতীয় ইঞ্জিনিয়ারকে গুলি করে খুন)

আমেরিকায় অনুপ্রবেশ এবং ড্রাগ মাফিয়াদের দৌরাত্ম্য রুখতে নয়া উদ্যোগ প্রেসিডেন্টের।   চিনের আদলে হোমল্যান্ড সিকিউরিটিজকে দেশের দক্ষিণ সীমান্তে এবার পাঁচিল নির্মাণের নির্দেশ দিলেন ডোনাল্ড ট্রাম্প। চাকরিতে প্রাধান্য পাবেন মার্কিনীরাই। অভিবাসন নীতির পক্ষে সওয়াল করে ঘোষণা মার্কিন প্রেসিডেন্টের।

ইসলামিক জঙ্গিরা মানব জাতির শত্রু। জাতি-ধর্ম নির্বিশেষে তারা মানুষ খুন করে। তাই মুসলিম বন্ধু রাষ্ট্র এবং সহযোগী দেশগুলির সঙ্গে এবার আইসিস ধ্বংসের হুঁশিয়ারি দিলেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। 

.