United States Air Force: ভারতীয় বংশোদ্ভূতের বড় জয়! সেনার পোশাকে তিলক পরার অনুমতি দিল মার্কিন বায়ুসেনা

মার্কিন বায়ুসেনাকে (United States Air Force) ধন্যবাদ জানান ভারতীয় বংশোদ্ভূত যুবক দর্শন শাহ (Darshan Shah)। 

Updated By: Mar 24, 2022, 03:22 PM IST
United States Air Force: ভারতীয় বংশোদ্ভূতের বড় জয়! সেনার পোশাকে তিলক পরার অনুমতি দিল মার্কিন বায়ুসেনা

নিজস্ব প্রতিবেদন: এবার সেনার পোশাকে পরে থাকা অবস্থায় তিলক পরার অনুমতি দিল মার্কিন বায়ুসেনা (United States Air Force)। তাদের সদস্য ভারতীয় বংশোদ্ভূত যুবক দর্শন শাহকে (Darshan Shah) এই অনুমতি দিল মার্কিন বায়ুসেনা (United States Air Force)। ধর্মীয় ঐতিহ্য বা রীতি পালনের অধিকারকে মান্যতা দিল মার্কিন বায়ুসেনা (United States Air Force)।      

জানা গিয়েছে, দু'বছর আগে মার্কিন বায়ুসেনায় (United States Air Force) যোগ দেন ভারতীয় বংশোদ্ভূত যুবক দর্শন শাহ (Darshan Shah)। এরোস্পেস মেডিক্যাল টেকনিশিয়ান হিসেবে 90th Operational Medical Readiness Squadron-এ যোগ দেন তিনি। দর্শন শাহ (Darshan Shah) বলেন, "এ এক অনন্য অনুভূতি। পরিচিত প্রতিটা মানুষ আমাকে ধন্যবাদ জানাচ্ছেন। কারণ তাঁরা জানেন এই অনুমতি পাওয়ার জন্য আমি কত লড়াই করেছি।"

তাঁকে কর্মক্ষেত্রে তিলক পরার অনুমতি দেওয়ার জন্য মার্কিন বায়ুসেনাকে (United States Air Force) ধন্যবাদ জানান দর্শন শাহ (Darshan Shah)। তিনি বলেন, "আমরা এমন একটা দেশে বাস করি যেখানে প্রত্যেকের নিজ নিজ রীতি পালনের স্বাধীনতা রয়েছে।" ভারতীয় বংশোদ্ভূত যুবক আরও বলেন, "টেক্সাস, ক্যালিফোর্নিয়া, নিউ জার্সি এবং নিউ ইয়র্ক থেকে আমার বন্ধুরা শুভেচ্ছা পাঠিয়েছে। আমার এই জয়ে তাঁরাও খুশী"

আরও পড়ুন: Russia-Ukraine War: Russia-র আগ্রাসনের মাঝেই Ukraine-কে ক্ষেপণাস্ত্র সাহায্য Britain-র

আরও পড়ুন: Russia-Ukraine War: আমেরিকার কূটনীতিক বহিষ্কার Moscow-তে, ঘোষণা করা হল 'পার্সোনা নন গ্রাটা'

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.