Joe Biden: করোনা আক্রান্ত জো বাইডেন, নির্বাচনী লড়াই থেকে সরছেন! জল্পনা তুঙ্গে

Joe Biden Covid Positive: হোয়াইট হাউসের প্রেস সেক্রেটারি কেরিন জেন পেরি সংবাদমাধ্য়মে জানিয়েছেন, করোনা পজিটিভ হয়েছেন জে বাইডেন। ভাইরাস ধরা পড়ার পরই তিনি লাস ভেগাসে তাঁর বক্তৃতা বাতিল করেছেন

Updated By: Jul 18, 2024, 10:51 AM IST
Joe Biden: করোনা আক্রান্ত জো বাইডেন, নির্বাচনী লড়াই থেকে সরছেন! জল্পনা তুঙ্গে

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ভোট প্রচারের মধ্যে করোনা আক্রান্ত মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেন। বুধবার লাস ভেগাস যাওয়ার সময় তিনি অসুস্থ বোধ করেন। তাঁর শারীরিক পরীক্ষা হলে কোভিড ধরা পড়ে। তবে আশার কথা হল বাইডেনের শরীরে করোনার মৃত উপসর্গ রয়েছে। করোনা ধরা পড়ার পর আইসোলেশনে গিয়েছেন ৮১ বছরের বাইডেন।

আরও পড়ুন-ভেড়িতে লুকিয়েও শেষরক্ষা হল না, অবশেষে পুলিসের জালে কুলতলিকাণ্ডে মূল অভিযুক্ত সাদ্দাম

হোয়াইট হাউসের প্রেস সেক্রেটারি কেরিন জেন পেরি সংবাদমাধ্য়মে জানিয়েছেন, করোনা পজিটিভ হয়েছেন জে বাইডেন। ভাইরাস ধরা পড়ার পরই তিনি লাস ভেগাসে তাঁর বক্তৃতা বাতিল করেছেন। তাঁর ভ্যাকসিন নেওয়া আছে। করোনার বুস্টার ডোজও তিনি নিয়েছেন। আপাতত তাঁর শরীরে করোনার মৃত উপসর্গ দেখা গিয়েছে। বর্তমানে তিনি আইসোলেশনে রয়েছেন।

এদিকে প্রশ্ন উঠছে মার্কিন প্রেসিডেন্টের দৌড় থেকে কি সরে যাবেন বাইডেন? তেমন কথা এখনই নিশ্চিত করে বলা যাচ্ছে না তবে বুধবার এক সাক্ষাতকারে তিনি বলেন, যদি কোনও শারীরিক সমস্যা হল তাহলে নির্বাচনী দৌড় থেকে সরে আসার কথা ভাবব।

উল্লেখ্য, ডেনাল্ড ট্রাম্পের সঙ্গে টক্করে ক্রমশ পিছিয়ে পড়ছেন বাইডেন। কানে গুলি লাগার পর জনপ্রিয়তা কিছুটা বেড়েছে ট্রাম্পের। তবে আপাতত প্রচার থেকে সরে যেতে হচ্ছে বাইডেনকে। এই উইকএন্ড তিনি কাটাবেন তাঁর ডেলাওয়ার বিচ হাউসে। নভেম্বরে মার্কিন যুক্তরাষ্ট্রে প্রেসিডেন্ট নির্বাচন হতে চলেছে কিন্তু ইতিমধ্যেই ওই লড়াই থেকে সরে যাওয়ার জন্য তাঁর উপরে চাপ বাড়ছে। তবে সূত্রের খবর আগস্ট মাসের আগে তাঁকে প্রেসিডেন্ট পদপ্রার্থী হিসেবে ঘোষণা করতে নারাজ তাঁর দল।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.