নরখাদক খুনি ভৌতিক আওয়াজ করে ছিঁড়ে খাচ্ছে বৃদ্ধের মাংস, দেখল পুলিস

দুনিয়াটা সত্যি অদ্ভুত। এমওনও কিছু ঘটনা ঘটে যার সবসময় সহজে ব্যাখা করা যায় না। এই যেমন ফ্লোরিডার ছেলে অস্টিন হ্যারুফ যা করল। বাবা-মায়ের সঙ্গে একটা বারে পার্টিতে গিয়েছিলেন বছর ১৯-এর অস্টিন। সেখানেই কোনও একটা বিষয় নিয়ে এক বৃদ্ধের সঙ্গে বচসা বাধে ফ্লোরিডা স্টেট বিশ্ববিদ্যালয়ের ফুটবলার অস্টিনের।

Updated By: Aug 18, 2016, 12:15 PM IST
নরখাদক খুনি ভৌতিক আওয়াজ করে ছিঁড়ে খাচ্ছে বৃদ্ধের মাংস, দেখল পুলিস

ওয়েব ডেস্ক: দুনিয়াটা সত্যি অদ্ভুত। এমওনও কিছু ঘটনা ঘটে যার সবসময় সহজে ব্যাখা করা যায় না। এই যেমন ফ্লোরিডার ছেলে অস্টিন হ্যারুফ যা করল। বাবা-মায়ের সঙ্গে একটা বারে পার্টিতে গিয়েছিলেন বছর ১৯-এর অস্টিন। সেখানেই কোনও একটা বিষয় নিয়ে এক বৃদ্ধের সঙ্গে বচসা বাধে ফ্লোরিডা স্টেট বিশ্ববিদ্যালয়ের ফুটবলার অস্টিনের।

আরও পড়ুন- 'এই ছবি' থাকতে পারে, কিন্তু 'এটা' চলতে পারে না!

রাগের চোটে অস্টিন সুইচব্লেড দিয়ে হামলা চালায় বৃদ্ধ দম্পতিকে। সুইচব্লেডের আক্রমণেই মৃত্যু হয় বৃদ্ধ দম্পতির। এমনকি তাঁদের বাঁচাতে গিয়ে সুইচব্লেডের ঘায়ে গুরুতর আহত হয়েছেন ওই দম্পতির পরিচিত এক প্রতিবেশীরও। কিন্তু চমকপ্রদ ঘটনা এরপর ঘটে। পুলিস ঘটনাস্থলে এসে যা দেখে তাতে স্তম্ভিত হয়ে যায় বললেও কম বলা হবে।

পুলিসরা এসে দেখে বৃদ্ধ ব্যক্তির মুখের অংশ থেকে মাংস ছিঁড়ে খাচ্ছেন অস্টিন। আর সেইসঙ্গে তার মুখ থেকে অদ্ভূত আওয়াজ বের হচ্ছে। ঘটনাস্থলে দাঁড়িয়ে অস্টিনকে সেখান থেকে সরিয়ে আনতে বেশ কয়েক বার শূন্যে গুলি পর্যন্ত চালায় পুলিস। তাতেও ওই নারকীয় কাজ করা থেকে থামানো সম্ভব হয়নি অস্টিনকে। এরপর, পুলিস কুকুর আনার পর অস্টিনকে রোখা যায়নি। সমানে খেয়ে চলেছে মাংস। পুলিসের দাবি, অস্টিন এই হামলাটি চালিয়েছেন সম্পূর্ণ বিনা প্ররোচনায়।

Tags:
.