close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

বদলির দাবিতে ধরনায় সামিল ৪৫০ জন প্রাথমিক শিক্ষক

বদলির দাবিতে গতকাল থেকে ধরনায় সামিল হলেন সাড়ে চারশো জন প্রাথমিক শিক্ষক। জানা গিয়েছে, বর্ধমান পৌর উচ্চ বিদ্যালয়ের সামনে ধরনায় বসেছেন তাঁরা। কিন্তু কী কারণে প্রাথমিক শিক্ষকদের এই বদলির ধরনা? তাঁদের দাবি, প্রতিদিন প্রায় ১০০ মাইল পথ পেরিয়ে তাঁদের স্কুলে যেতে হয়। নিয়োগের পর থেকেই তাঁরা বদলির আবেদন করেছেন। অথচ তাতে আদৌ কোনও আবেদনে সাড়া মেলেনি।

Updated: Feb 3, 2017, 10:47 AM IST
বদলির দাবিতে ধরনায় সামিল ৪৫০ জন প্রাথমিক শিক্ষক

ওয়েব ডেস্ক: বদলির দাবিতে গতকাল থেকে ধরনায় সামিল হলেন সাড়ে চারশো জন প্রাথমিক শিক্ষক। জানা গিয়েছে, বর্ধমান পৌর উচ্চ বিদ্যালয়ের সামনে ধরনায় বসেছেন তাঁরা। কিন্তু কী কারণে প্রাথমিক শিক্ষকদের এই বদলির ধরনা? তাঁদের দাবি, প্রতিদিন প্রায় ১০০ মাইল পথ পেরিয়ে তাঁদের স্কুলে যেতে হয়। নিয়োগের পর থেকেই তাঁরা বদলির আবেদন করেছেন। অথচ তাতে আদৌ কোনও আবেদনে সাড়া মেলেনি।

আরও পড়ুন ছাত্রছাত্রীদের জন্য প্রতিবছর দেওয়া হচ্ছে ঢালাও বৃত্তি, কিন্তু সেই টাকা কি আদৌ পাচ্ছে ছাত্রছাত্রীরা?

অন্যদিকে, রাতের শহরে ফের দুর্ঘটনা। এই দুর্ঘটনায় আহত হলেন ২ চালক সহ ৩ জন। গতকাল রাতে অজয়নগর মোড়ে একটি লাক্সারি ট্যাক্সিকে ধাক্কা মারে একটি গাড়ি। লাক্সারি ট্যাক্সিটি নিয়ন্ত্রণ হারিয়ে আরও একটি ট্যাক্সিকে ধাক্কা মারে। ঘটনায় আহত হন ২ ট্যাক্সির  ২চালক ও ১ যাত্রী। আহত যাত্রীর অবস্থা আশঙ্কাজনক।

আরও পড়ুন আইপিএলে ক্রিকেটারদের নিলাম পিছিয়ে গেল বিসিসিআই-এর ডামাডোলে