শেখ মফিদুল হত্যাকাণ্ডে অভিযুক্তরা এখনও নিখোঁজ

বজবজে শেখ মফিদুল হত্যাকাণ্ডে মূল অভিযুক্ত আক্রম সহ পাঁচজনের কোনও খোঁজ নেই। তাঁদের বাড়িতে হাজির চব্বিশ ঘণ্টার প্রতিনিধি সন্দীপ সরকার। কারও বাড়িতে তালা, কারও বা মোবাইল সুইচড অফ।

Updated By: May 3, 2015, 09:36 AM IST
শেখ মফিদুল হত্যাকাণ্ডে অভিযুক্তরা এখনও নিখোঁজ

ওয়েব ডেস্ক: বজবজে শেখ মফিদুল হত্যাকাণ্ডে মূল অভিযুক্ত আক্রম সহ পাঁচজনের কোনও খোঁজ নেই। তাঁদের বাড়িতে হাজির চব্বিশ ঘণ্টার প্রতিনিধি সন্দীপ সরকার। কারও বাড়িতে তালা, কারও বা মোবাইল সুইচড অফ।

শেখ আক্রমের বাবা শেখ জলিল এফআইআরে অন্যতম অভিযুক্ত। শুক্রবার রাত থেকে তাঁরও কোনও খোঁজ নেই। পুজালি-বজবজ রুটে অটো চালাত শেখ কিনবল। এ ঘটনায় অন্যতম অভিযুক্ত। শুক্রবার রাতের ঘটনার পর আর বাড়ি ফেরেনি সে।

এছাড়াও উঠে আসছে পুজালি শ্যামপুরের কুখ্যাত দুষ্কৃতী শেখ মুস্তাফার নাম। বজবজ এলাকার কুখ্যাত দুষ্কৃতী শামু শেখের আত্মীয় এই শেখ মুস্তাফা। স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, পুজালি পুরসভার ছয় নম্বর ওয়ার্ডের কাউন্সিলার, পুজালি ব্লক তৃণমূল সভাপতি আমিরুল ইসলামের ঘনিষ্ঠ ছিল এই পাঁচজনই। তাঁদের অভিযোগ, কাউন্সিলর পিছনে থাকায় এলাকায় বেপরোয়াভাবে দাপিয়ে বেড়াচ্ছিল এই কজন। শেখ আক্রম সহ এই পাঁচজনই তোলাবাজি বা অপরাধমূলক কাজকর্মে যুক্ত হয়ে পড়েছিল বলে অভিযোগ স্থানীয় বাসিন্দাদের।

.