বাঁকুড়ার বিষ্ণুপুরে তৃণমূলের দুই গোষ্ঠীর মধ্যে দফায় দফায় সংঘর্ষ

বাঁকুড়ার বিষ্ণুপুরে তৃণমূলের দুই গোষ্ঠীর মধ্যে দফায় দফায় সংঘর্ষ। সংঘর্ষে আহত হয়েছেন পাঁচজন তৃণমূল নেতা-কর্মী। গতকাল রাত থেকে সংঘর্ষ হয় প্রাক্তন মন্ত্রী শ্যামাপ্রসাদ মুখোপাধ্যায় ও তৃণমূল নেতা অজিত সিংহ-তুষার ভট্টাচার্যদের অনুগামীদের মধ্যে।

Updated By: Aug 7, 2016, 06:26 PM IST
বাঁকুড়ার বিষ্ণুপুরে তৃণমূলের দুই গোষ্ঠীর মধ্যে দফায় দফায় সংঘর্ষ
ছবিটি প্রতীকী

ওয়েব ডেস্ক: বাঁকুড়ার বিষ্ণুপুরে তৃণমূলের দুই গোষ্ঠীর মধ্যে দফায় দফায় সংঘর্ষ। সংঘর্ষে আহত হয়েছেন পাঁচজন তৃণমূল নেতা-কর্মী। গতকাল রাত থেকে সংঘর্ষ হয় প্রাক্তন মন্ত্রী শ্যামাপ্রসাদ মুখোপাধ্যায় ও তৃণমূল নেতা অজিত সিংহ-তুষার ভট্টাচার্যদের অনুগামীদের মধ্যে।

রাতে সাবরাকোন এলাকায় দশজন তৃণমূল কর্মীর ওপর হামলা চালায় একদল দুষ্কৃতী। অভিযোগ, হামলাকারীরা শ্যামাপ্রসাদ মুখোপাধ্যায়ের অনুগামী। আজ বেলার দিকে আহতদের নিয়ে যাওয়া হয় হাসপাতালে। এই সময় জেলার সাধারণ সম্পাদক অভিজিত্‍ সিংহের ওপর ফের চড়াও হয় শ্যামাপ্রসাদ গোষ্ঠীর লোকজন। মারধরে আহত অভিজিত‍ সিংহকে ভর্তি করা হয় হাসপাতালে।

আরও পড়ুন- নদিয়ায় অ্যাসিড হামলার কোপে মূক-বধির মহিলা

অন্যদিকে শ্যামাপ্রসাদের অনুগামী, বিষ্ণুপুর পঞ্চায়েত সমিতির সহ সভাপতি শমীক পালের অভিযোগ, তাঁর ওপর হামলা চালিয়েছে অভিজিত সিংহ ও তুষারকান্তি ভট্টাচার্যের অনুগামীরা। বিষ্ণুপুর পুরসভার উপ পুরপ্রধান বুদ্ধদেব মুখোপাধ্যায়ের অনুগামীরা বাজারের মধ্যেই হামলা চালায় বলে তাঁর অভিযোগ। লাঠি ওরড দিয়ে বেধড়ক মারধর করা হয় তাঁকে। শমীক পালকেও ভর্তি করা হয়েছে হাসপাতালে।

আরও পড়ুন- তৃণমূলে যোগ দিতে আপত্তি করায় পঞ্চায়েত সদস্য এবং তাঁর স্বামীকে বেধড়ক মারধরের অভিযোগ

.