শিশুমৃত্যু ঘিরে ধুন্ধুমার হাওড়ার জয়সওয়াল হাসপাতালে

শিশুমৃত্যু ঘিরে ধুন্ধুমার হাওড়ার জয়সওয়াল হাসপাতালে। হাসপাতালের তরফে মৃত ঘোষণা করা শিশু, আসলে জীবিত ছিল বলে দাবি পরিবারের। ডাক্তারদের গাফিলতিতে সঠিক সময়ে চিকিত্‍সা না পেয়েই তার মৃত্যু হয়েছে, এই অভিযোগে জয়সওয়াল হাসপাতালে চলে তাণ্ডব। ব্যাপক ভাঙচুর হয়। দীর্ঘক্ষণ চলে বিক্ষোভ-ঘেরাও।

Updated By: Oct 25, 2016, 04:34 PM IST
শিশুমৃত্যু ঘিরে ধুন্ধুমার হাওড়ার জয়সওয়াল হাসপাতালে

ওয়েব ডেস্ক: শিশুমৃত্যু ঘিরে ধুন্ধুমার হাওড়ার জয়সওয়াল হাসপাতালে। হাসপাতালের তরফে মৃত ঘোষণা করা শিশু, আসলে জীবিত ছিল বলে দাবি পরিবারের। ডাক্তারদের গাফিলতিতে সঠিক সময়ে চিকিত্‍সা না পেয়েই তার মৃত্যু হয়েছে, এই অভিযোগে জয়সওয়াল হাসপাতালে চলে তাণ্ডব। ব্যাপক ভাঙচুর হয়। দীর্ঘক্ষণ চলে বিক্ষোভ-ঘেরাও।

জানা গিয়েছে, লিলুয়ার চকপাড়ার বাসিন্দা আট বছরের তুহিন মজুমদার, এদিন স্নান করতে গিয়ে পুকুরে ডুবে যায়। তাকে তড়িঘড়ি জয়সওয়াল হাসপাতালে নিয়ে যাওয়া হলে, ডাক্তাররা তুহিনকে মৃত ঘোষণা করে। পরিবারের লোকজন দেহ নিয়ে ফিরেও যায়। কিন্তু তাঁদের দাবি, এরপরও বেঁচে ছিল তুহিন। ফের শিশুটিকে নিয়ে হাসপাতালে ছুটে যান তাঁরা। এবারও ডাক্তাররা জানান, আগেই মৃত্যু হয়েছে তুহিনের। এরপরই শুরু হয়ে যায় তাণ্ডব। সংখ্যায় কম থাকায়, হাসপাতালে হাজির পুলিসকর্মীরাও কিছু করে উঠতে পারেননি। পরে আরও পুলিসবাহিনী হাসপাতালে পৌছনর পর, অবস্থা আয়ত্ত্বে আসে। তদন্তের আশ্বাস দিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ।

.