রাস্তায় বাইককে পাশ দেওয়াকে কেন্দ্র করে দুই পাড়ার গণ্ডগোলে রণক্ষেত্র পাঁচলা

রাস্তায় বাইককে পাশ দেওয়াকে কেন্দ্র করে দুই পাড়ার গণ্ডগোলে রণক্ষেত্রে পরিণত হল হাওড়ার পাঁচলা। অবস্থা সামাল দিতে গিয়ে আহত হয়েছেন পাঁচলা থানার এক এএসআই। পুড়িয়ে দেওয়া হয়েছে একটি ক্লাব। ভাঙচুর করা হয়েছে বেশ কয়েকটি বাড়িতে। পরে পুলিস বাহিনী গিয়ে অবস্থা আয়ত্তে আনে।

Updated By: Jul 9, 2016, 08:14 PM IST
রাস্তায় বাইককে পাশ দেওয়াকে কেন্দ্র করে দুই পাড়ার গণ্ডগোলে রণক্ষেত্র পাঁচলা

ওয়েব ডেস্ক: রাস্তায় বাইককে পাশ দেওয়াকে কেন্দ্র করে দুই পাড়ার গণ্ডগোলে রণক্ষেত্রে পরিণত হল হাওড়ার পাঁচলা। অবস্থা সামাল দিতে গিয়ে আহত হয়েছেন পাঁচলা থানার এক এএসআই। পুড়িয়ে দেওয়া হয়েছে একটি ক্লাব। ভাঙচুর করা হয়েছে বেশ কয়েকটি বাড়িতে। পরে পুলিস বাহিনী গিয়ে অবস্থা আয়ত্তে আনে।

সামান্য রাস্তা পারাপারকে কেন্দ্র করে ধুন্ধুমার কাণ্ড ঘটে গেল হাওড়ার পাঁচলায়। পাঁচলা থানার জয়রামপুরে গতকাল সন্ধায় একে অপরকে পাশ দেওয়াকে কেন্দ্র করে বচসায় জড়িয়ে পরে দুই বাইক আরোহী। দুই বাইক আরোহী দুই পাড়ার বাসিন্দা। দুজনের বচসা শেষ হয় দুই পাড়ার লড়াই-এ। চলে বোমাবাজি, বাড়ি ভাঙচুর হয়, পোড়ানো হয় ক্লাব। অবস্থা সামাল দিতে গিয়ে আহত হন এক পুলিস কর্মী।

পাঁচলার জয়রামপুর মল্লিক পাড়া ও মিদ্দে পাড়ার এই ঝামেলায় শনিবার সকাল পর্যন্ত থমথমে গোটা এলাকা। সন্ধের ঝামেলায় ভোর পর্যন্ত চলে বোমাবাজি।   সকালে পুলিস বাহিনী গিয়ে অবস্থা আয়ত্তে আনে।

.