দুষ্কৃতী ধরতে গিয়ে বোমা খেল পুলিস

  দুষ্কৃতী ধরতে গিয়ে বোমা খেয়ে ফিরতে হল পুলিসকে। মুর্শিদাবাদের দোলপুকুরিয়া গ্রামে তল্লাশি চালাতে গিয়ে আক্রান্ত হলেন পুলিসকর্মীরা। বোমার ঘায়ে জখম ছয় পুলিস কর্মীকে জঙ্গিপুর হাসপাতালে ভর্তি করা হয়েছে। পরে বিশাল পুলিস বাহিনী গিয়ে ঘটনায়  জড়িত সন্দেহে পাঁচ জনকে আটক করে।

Updated By: Jul 9, 2016, 07:20 PM IST
দুষ্কৃতী ধরতে গিয়ে বোমা খেল পুলিস
ছবিটি প্রতীকী

ওয়েব ডেস্ক:  দুষ্কৃতী ধরতে গিয়ে বোমা খেয়ে ফিরতে হল পুলিসকে। মুর্শিদাবাদের দোলপুকুরিয়া গ্রামে তল্লাশি চালাতে গিয়ে আক্রান্ত হলেন পুলিসকর্মীরা। বোমার ঘায়ে জখম ছয় পুলিস কর্মীকে জঙ্গিপুর হাসপাতালে ভর্তি করা হয়েছে। পরে বিশাল পুলিস বাহিনী গিয়ে ঘটনায়  জড়িত সন্দেহে পাঁচ জনকে আটক করে।

ফারাক্কার দোলপুকুর গ্রাম পুলিসের খাতায় নটোরিয়াস হিসেবেই চিহ্নিত। সেই দোলপুকুর গ্রামে জড়ো হয়েছে বেশ কিছু দুষ্কৃতী। আগাম খবর ছিল পুলিসের কাছে। সেই মত তৈরি হয়েই গিয়েছিল পুলিস।  রাত দুটো নাগাদ গ্রামে ঢোকে পুলিসের গাড়ি। পুলিসের দাবি, সেই সময় গ্রামে দুই দুষ্কৃতী গোষ্ঠীর মধ্যে বোমাবাজি হচ্ছিল। কেন ঝামেলার সময় গ্রামে পুলিস ঢুকেছে,  এতেই খেপে গিয়ে পুলিসের ওপর বোমাবাজি  করে দুষ্কৃতীরা। বাড়ির ছাদ থেকে পুলিসকে লক্ষ্য করে ছোড়া হয় বোমা।

হাওড়া স্টোনম্যান কাণ্ডের কিনারা, গ্রেফতার ২

বোমার আঘাতে গুরুতর জখম হন দুই আধিকারিক সহ ছয় পুলিস কর্মী। জখম পুলিস কর্মীদের নিয়ে পুলিসের গাড়ির ড্রাইভার কোনওক্রমে হাসপাতালে নিয়ে আসেন। জঙ্গিপুর হাসপাতালে ভর্তিকরা হয় ছয় পুলিস কর্মীকে। পরে সকালে পুলিস বাহিনী যায় দোলপুকুর গ্রামে। আটক করা হয় পাঁচ জনকে।

.