খড়দহে সোনার দোকানে ডাকাতির ঘটনায় গ্রেফতার ২

খড়দহে সোনার দোকানে ডাকাতির ঘটনায় গ্রেফতার দুই। লীলা কীর্তনিয়া ও অনিমেশ মণ্ডল বলে দুজনকে গ্রেফতার করে পুলিস। দুষ্কৃতীদের আশ্রয় দেওয়ার অভিযোগে ধৃত নিউ বারাকপুরের বাসিন্দা লীলা। অন্যদিকে সীমান্ত পার করে বিরুদ্ধে দুষ্কৃতীদের বাংলাদেশে পালাতে সাহায্যের অভিযোগ স্বরূপনগরের অনিমেষ মণ্ডলের বিরুদ্ধে।

Updated By: Jul 5, 2016, 12:19 PM IST
খড়দহে সোনার দোকানে ডাকাতির ঘটনায় গ্রেফতার ২

ওয়েব ডেস্ক: খড়দহে সোনার দোকানে ডাকাতির ঘটনায় গ্রেফতার দুই। লীলা কীর্তনিয়া ও অনিমেশ মণ্ডল বলে দুজনকে গ্রেফতার করে পুলিস। দুষ্কৃতীদের আশ্রয় দেওয়ার অভিযোগে ধৃত নিউ বারাকপুরের বাসিন্দা লীলা। অন্যদিকে সীমান্ত পার করে বিরুদ্ধে দুষ্কৃতীদের বাংলাদেশে পালাতে সাহায্যের অভিযোগ স্বরূপনগরের অনিমেষ মণ্ডলের বিরুদ্ধে।

গত ৩০ তারিখ ভর সন্ধেয় বেপরোয়া লুঠপাট চালায় একদল দুষ্কৃতী। এরপর  সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখেই দুষ্কৃতীদের খোঁজ পায় পুলিস। বৃহস্পতিবার রাত সাড়ে ৭টা-৮টা নাগাদ দশজনের একটি ডাকাতদল সুখচর এলাকায় বিটি রোডের ধারে সেনকো গোল্ডের শোরুমে ঢুকে পড়ে। দোকানে ঢুকেই দুষ্কৃতীরা রিভলভারের বাঁট দিয়ে মেরে দুই নিরাপত্তারক্ষীর মাথা ফাটিয়ে দেয়। সেনকোর শোরুম কর্তৃপক্ষের দাবি, লক্ষাধিক টাকার গয়না নিয়ে চম্পট দেয় দুষ্কৃতীরা। ডাকাতির সিসিটিভি ফুটেজে তখনই ১১ জনের একটি দলের হদিশ পায় পুলিস।

.