বিষমদ কাণ্ড ও পঞ্চায়েত প্রধানের দুর্নীতির প্রতিবাদ করায় গুলিবিদ্ধ তৃণমূল কর্মী

বিষমদ কাণ্ড ও পঞ্চায়েত প্রধানের দুর্নীতির প্রতিবাদ করায় গুলিবিদ্ধ হয়েছেন এক তৃণমূল কর্মী। এমনই দাবি আক্রান্তের পরিবারের। গুলিবিদ্ধ তৃণমূল কর্মীর নাম মোকিম মল্লিক। আজ দুপুরে এঘটনা ঘটে বর্ধমানের গলসির ডোলা মোড়ে। বাড়ি ফেরার সময় মোকিমকে লক্ষ্য করে এলোপাথাড়ি গুলি ছোড়ে বাইকে চেপে আসা কয়েকজন দুষ্কৃতী। তাঁকে পরে বর্ধমান মেডিক্যাল কলেজে ভর্তি করা হয়। আহত মোকিমের আত্মীয়া সামসুন্নিসা মল্লিক রামগোপালপুর পঞ্চায়েতের সদস্য। দু সপ্তাহ আগে রামগোপালপুরে বিষমদে মৃত্যু হয় ৮ জনের। অভিযোগ, পঞ্চায়েত দফতরের পাশে মদের ভাঁটি চললেও কোনও ব্যবস্থা নেননি প্রধান ফজিলা বেগম।

Updated By: Jan 15, 2017, 09:13 PM IST
বিষমদ কাণ্ড ও পঞ্চায়েত প্রধানের দুর্নীতির প্রতিবাদ করায় গুলিবিদ্ধ তৃণমূল কর্মী

ওয়েব ডেস্ক: বিষমদ কাণ্ড ও পঞ্চায়েত প্রধানের দুর্নীতির প্রতিবাদ করায় গুলিবিদ্ধ হয়েছেন এক তৃণমূল কর্মী। এমনই দাবি আক্রান্তের পরিবারের। গুলিবিদ্ধ তৃণমূল কর্মীর নাম মোকিম মল্লিক। আজ দুপুরে এঘটনা ঘটে বর্ধমানের গলসির ডোলা মোড়ে। বাড়ি ফেরার সময় মোকিমকে লক্ষ্য করে এলোপাথাড়ি গুলি ছোড়ে বাইকে চেপে আসা কয়েকজন দুষ্কৃতী। তাঁকে পরে বর্ধমান মেডিক্যাল কলেজে ভর্তি করা হয়। আহত মোকিমের আত্মীয়া সামসুন্নিসা মল্লিক রামগোপালপুর পঞ্চায়েতের সদস্য। দু সপ্তাহ আগে রামগোপালপুরে বিষমদে মৃত্যু হয় ৮ জনের। অভিযোগ, পঞ্চায়েত দফতরের পাশে মদের ভাঁটি চললেও কোনও ব্যবস্থা নেননি প্রধান ফজিলা বেগম।

বিষমদকাণ্ডের পর পঞ্চায়েত সদস্য সামসুন্নিসা মল্লিকসহ স্থানীয় বাসিন্দারা জেলা পরিষদের সভাপতির কাছে প্রধান ও খাদ্য কর্মাধ্যক্ষের বিরুদ্ধে অভিযোগ জানান।প্রতিবাদীদের মধ্যে ছিলেন মোকিমও। আহত মোকিমের পরিবারের দাবি, পঞ্চায়েত প্রধানের স্বামী জাহির আব্বাস মল্লিকের মদতেই এদিন হামলা চালায় দুষ্কৃতীরা।

.