চাকরির মিথ্যে প্রতিশ্রুতির অভিযোগে বসিরহাট থানা গ্রেফতার করল দুজনকে

চাকরি দেবার মিথ্য প্রতিশ্রুতি দিয়ে নিরীহ বেকার যুবক-যুবতীদের থেকে লাখ লাখ টাকা প্রতারণার অভিযোগে বসিরহাট থানা গ্রেফতার করল দুজনকে।ধৃত দুজনের নাম আমানুল্লা ও মহম্মদ রহমান মোল্লা।প্রশিক্ষন দিয়ে কম্পিউটার শিক্ষকের চাকরি দেবার নাম করে প্রতারণা করছিল ধৃত যুবকরা। বসিরহাটের দুই কলেজ ছাত্রী এই টোপে পা দিয়ে প্রতারিত হবার পর থানায় অভিযোগ জানায়।

Updated By: Dec 21, 2015, 09:08 AM IST
চাকরির মিথ্যে প্রতিশ্রুতির অভিযোগে বসিরহাট থানা গ্রেফতার করল দুজনকে

ওয়েব ডেস্ক: চাকরি দেবার মিথ্য প্রতিশ্রুতি দিয়ে নিরীহ বেকার যুবক-যুবতীদের থেকে লাখ লাখ টাকা প্রতারণার অভিযোগে বসিরহাট থানা গ্রেফতার করল দুজনকে।ধৃত দুজনের নাম আমানুল্লা ও মহম্মদ রহমান মোল্লা।প্রশিক্ষন দিয়ে কম্পিউটার শিক্ষকের চাকরি দেবার নাম করে প্রতারণা করছিল ধৃত যুবকরা। বসিরহাটের দুই কলেজ ছাত্রী এই টোপে পা দিয়ে প্রতারিত হবার পর থানায় অভিযোগ জানায়।

অভিযোগের ভিত্তিতে বসিরহাট থানা অভিযুক্ত সংস্থার দফতরে তল্লাশি চালিয়ে দুজনকে গ্রেফতার করে। প্রচুর নথি উদ্ধার করেছে পুলিস।প্রায় ৯ বছর ধরে বসিরহাট থানা এলাকার বিভিন্ন জায়গায় অফিস খুলে প্রতারণার ব্যবসা চালাচ্ছিল ধৃতেরা।পুলিস ভূয়ো সংস্থার ৩টি অফিস সিল রপে দেয়।প্রতারণা চক্রে আরও কেউ যুক্ত আছে কীনা জানতে তদন্ত শুরু করেছে বসিরহাট থানার পুলিস।

.