ধূলাগড়ে ঢুকতেই পারল না বিজেপির প্রতিনিধি দল, মাঝপথেই আটকে দিল পুলিস

ধূলাগড়ে ঢুকতেই পারল না বিজেপির প্রতিনিধি দল। মাঝপথেই আটকে দিল পুলিস। বচসা, ধস্তাধস্তি, বিক্ষোভ সত্ত্বেও ফিরে আসতে হল বিজেপি কেন্দ্রীয় প্রতিনিধিদের। শেষ পর্যন্ত রাজ্যপালের কাছে নালিশ জানিয়েছে বিজেপি। নোটবন্দির প্রতিবাদ। আয়কর হানায় কেন্দ্রীয় বাহিনীর ব্যবহার নিয়ে আপত্তি। কেন্দ্র-রাজ্য সংঘাত চলছেই। এরই মাঝে ধূলাগড়ে বিজেপির কেন্দ্রীয় প্রতিনিধি দলকে আটকে দিল পুলিস। খোদ বিজেপি সভাপতি অমিত শাহের নির্দেশ। ধূলাগড়ের আইন শৃঙ্খলা পরিস্থিতি খতিয়ে দেখতে  রাজ্যে আসে বিজেপির কেন্দ্রীয় প্রতিনিধি দল। রাজ্য নেতাদের সঙ্গে নিয়ে প্রতিনিধিরা রওনা দেন ধূলাগড়। কিন্তু মাঝপথেই বিপত্তি। পুরাতন চৌমাথা মোড়ে পুলিসের ব্যারিকেড। পুলিস সাফ জানিয়ে দেয়, ধূলাগড়ে ১৪৪ ধারা জারি। ফলে ঢুকতে পারবে না বিজেপি প্রতিনিধি দল। শুরু হয় ধুন্ধুমার কাণ্ড।

Updated By: Dec 24, 2016, 06:02 PM IST
ধূলাগড়ে ঢুকতেই পারল না বিজেপির প্রতিনিধি দল, মাঝপথেই আটকে দিল পুলিস

ওয়েব ডেস্ক: ধূলাগড়ে ঢুকতেই পারল না বিজেপির প্রতিনিধি দল। মাঝপথেই আটকে দিল পুলিস। বচসা, ধস্তাধস্তি, বিক্ষোভ সত্ত্বেও ফিরে আসতে হল বিজেপি কেন্দ্রীয় প্রতিনিধিদের। শেষ পর্যন্ত রাজ্যপালের কাছে নালিশ জানিয়েছে বিজেপি। নোটবন্দির প্রতিবাদ। আয়কর হানায় কেন্দ্রীয় বাহিনীর ব্যবহার নিয়ে আপত্তি। কেন্দ্র-রাজ্য সংঘাত চলছেই। এরই মাঝে ধূলাগড়ে বিজেপির কেন্দ্রীয় প্রতিনিধি দলকে আটকে দিল পুলিস। খোদ বিজেপি সভাপতি অমিত শাহের নির্দেশ। ধূলাগড়ের আইন শৃঙ্খলা পরিস্থিতি খতিয়ে দেখতে  রাজ্যে আসে বিজেপির কেন্দ্রীয় প্রতিনিধি দল। রাজ্য নেতাদের সঙ্গে নিয়ে প্রতিনিধিরা রওনা দেন ধূলাগড়। কিন্তু মাঝপথেই বিপত্তি। পুরাতন চৌমাথা মোড়ে পুলিসের ব্যারিকেড। পুলিস সাফ জানিয়ে দেয়, ধূলাগড়ে ১৪৪ ধারা জারি। ফলে ঢুকতে পারবে না বিজেপি প্রতিনিধি দল। শুরু হয় ধুন্ধুমার কাণ্ড।

আরও পড়ুন বিরাটের সঙ্গে নিজের তুলনা করায় রসিকতা করা হচ্ছে আহমেদ শেহেজাদকে নিয়েই!

বচসা, ধস্তাধস্তির পর রাস্তার ওপরেই অবস্থানে বসে পড়েন বিজেপি নেতারা। প্রায় ঘণ্টা দেড়েক চলে অবস্থান। পাশাপাশি ৬ নম্বর জাতীয় সড়ক অবরোধ করেন বিজেপি কর্মীরা। দীর্ঘক্ষণ অবরোধে তৈরি হয় তীব্র যানজট। এরপরই রাজ্যপালের দ্বারস্থ হওয়ার সিদ্ধান্ত নেয় বিজেপি। ধূলাগড় থেকে তাঁরা সরাসরি চলে আসেন রাজভবনে। কথা বলেন রাজ্যপালের সঙ্গে।রাজ্যের সঙ্গে কথা বলার আশ্বাস দিয়েছেন কেশরীনাথ ত্রিপাঠী। কিন্তু এখানেই থেমে নেই বিজেপি। এই ইস্যুতে বিচারবিভাগিয় তদন্তের দাবিতে এবার আদালতের দ্বারস্থ হবে গেরুয়া শিবির।

আরও পড়ুন  ১ বলে ১২ রান করে দিব্যি জিতে গেল ব্যাটিং করতে থাকা দল!

.