নিখোঁজ রাজ্য বিজেপির পাঁচজন নেতা!

রাজ্য বিজেপিতে এখন অন্তর্ধান রহস্য! বেমালুম নিখোঁজ দলের পাঁচ পাঁচজন নেতা। কয়েক মাস আগেও যাঁরা ছিলেন দলের মুখ, এখন তাঁদের দেখাই পাওয়া যায় না। তাঁরা সব গেলেন কোথায়? হারিয়ে গেলেন? নাকি থেকেও নেই! বিধানসভা ভোটের পর কেটে গেছে বেশ কিছুদিন। কিন্তু এঁরা সব গেলেন কোথায়? কয়েক মাস আগেও তো রাজ্য বিজেপির মুখ ছিলেন এঁরা।

Updated By: Jul 6, 2016, 09:44 AM IST
নিখোঁজ রাজ্য বিজেপির পাঁচজন নেতা!

ওয়েব ডেস্ক: রাজ্য বিজেপিতে এখন অন্তর্ধান রহস্য! বেমালুম নিখোঁজ দলের পাঁচ পাঁচজন নেতা। কয়েক মাস আগেও যাঁরা ছিলেন দলের মুখ, এখন তাঁদের দেখাই পাওয়া যায় না। তাঁরা সব গেলেন কোথায়? হারিয়ে গেলেন? নাকি থেকেও নেই! বিধানসভা ভোটের পর কেটে গেছে বেশ কিছুদিন। কিন্তু এঁরা সব গেলেন কোথায়? কয়েক মাস আগেও তো রাজ্য বিজেপির মুখ ছিলেন এঁরা।

রাজ্য বিজেপির সাংবাদিক বৈঠকে, মিটিংয়ে মিছিলে, বিক্ষোভ কর্মসূচিতে সর্বত্র দেখা যেত এঁদের। টেলিভিশনের টক শোয়েও ধারাবাহিক ভাবে দেখা মিলত শমীক ভট্টাচার্য, অসীম সরকার, রীতেশ তিওয়ারিদের।

রাজ্য বিজেপির এই সব নেতারা বেশ কয়েকদিন ধরেই উধাও। দলীয় কোনও কর্মসূচিতে আর দেখা যায় না এঁদের। শুধু কী তাই! রাজ্য বিজেপির অফিসে গেলেও দেখা যায় না এই সব নেতাদের।

শমীক ভট্টাচার্য- এখন ভবঘুরে। দলের মুখপাত্র হওয়া সত্ত্বেও কোনও কর্মসূচিতে দেখা যায় না তাঁকে।

রীতেশ তিওয়ারি- নিজের ব্যবসা নিয়ে ব্যস্ত।

অসীম সরকার- আপাতত বিদেশে ছেলের কাছে। কবে ফিরবেন ঠিক নেই।

অশোক সরকার- ব্যবসা নিয়ে ব্যস্ত।

প্রভাকর তিওয়ারি- আপাতত বাড়িতে বিশ্রামে।

এক সময় যাঁরা মাঠে ঘাটে নেমে কাজ করেছেন, দলের হয়ে গলা ফাটিয়েছেন, সংগঠন বাড়ানোর কাজকে এগিয়ে নিয়ে গেছেন, তাঁদের এই পরিণতি কেন? এখানেই উঠছে প্রশ্ন।

রাজ্য সভাপতি হয়ে ভোটে দাঁড়িয়েই জয় ছিনিয়ে নিয়েছেন দিলীপ ঘোষ। নিজের পারিষদদের নিয়ে বেশ আছেন তিনি। দলেরই একাংশের অভিযোগ, কে এল আর কে গেল, তা নিয়ে মাথাই ঘামান না রাজ্য সভাপতি। তিনি আছেন নিজের মেজাজে। রাজ্য বিজেপির ক্যাপ্টেনের এহেন আচরণেই কি দলে অপ্রাসঙ্গিক হয়ে পড়েছেন এই পাঁচ নেতা?

RSS এর মতো রেজিমেন্টেড সংগঠনের দ্বারা নিয়ন্ত্রিত হয়েও রাজ্য বিজেপিতে কেন এমন অবস্থা? নিজের দলেই কেন ছন্নছাড়া এক সময়ের ময়দান কাঁপানো নেতারা? বিজেপির নীচুতলার কর্মীদের মধ্যে এখন এই সব প্রশ্নই ঘুরপাক খাচ্ছে।

.