বিজেপির আইন অমান্য কর্মসূচিকে কেন্দ্র করে ধুন্ধুমার রাজ্য

Updated By: Dec 16, 2015, 07:19 PM IST

বিজেপির আইন অমান্য কর্মসূচিকে কেন্দ্র করে ধুন্ধুমার রাজ্য

ওয়েব ডেস্ক: বিজেপির আইন অমান্য কর্মসূচিকে কেন্দ্র করে ধুন্ধুমার।  জায়গায় জায়গায় পুলিসের সঙ্গে বিজেপি কর্মী-সমর্থকদের হাতাহাতি, ধস্তাধস্তি।  কোথাও  ধাক্কা মেরে ফেলে দেওয়া হল মহিলা কর্মীকে। কোথাও পুলিসের বিরুদ্ধে উঠল লাঠিচার্জের অভিযোগ।

টার্গেট ২০১৬
জমি পেতে মরিয়া বিজেপি

সমর্থকদের চাঙ্গা করতে এবার পথে নেমে আন্দোলন। রাজ্যের আইন-শৃঙ্খলার অবনতি এবং নারী নির্যাতনের প্রতিবাদে বুধবার আইন অমান্যের ডাক দিয়েছিল বিজেপি। সেই আন্দোলন ঘিরে  বেধে গেল ধুন্ধুমার কাণ্ড।

বারুইপুর
 বারুইপুরে পদ্মপুকুর থেকে মিছিল যাচ্ছিল এসডিও অফিসে। ব্যারিকেড ভেঙে মিছিল এগোতে গেলে, বিজেপি কর্মীদের সঙ্গে পুলিসের ধস্তাধস্তি শুরু হয়। বারুইপুরের আইসি সুব্রত কংসবণিকের ধাক্কায় রাস্তায় পড়ে যান বিজেপির মহিলা কর্মী  মিঠু ব্যানার্জি। গুরুতর আহত হয়েছেন তিনি। ঘটনাস্থলে কেন মহিলা পুলিসকর্মী ছিলেন না, তানিয়ে প্রশ্ন তুলেছেন বিজেপি নেতারা।

শ্রীরামপুর
এসডিও অফিসের সামনে কৈলাস বিজয়বর্গীয়র নেতৃত্বে জমায়েত ছিল বিজেপির। এখানেও ব্যারিকেড ভাঙা থেকে শুরু হয় ধস্তাধস্তি। পুলিস লাঠিচার্জ করেছে বলে অভিযোগ। বিজেপি নেতাদের।  ঘটনায় আহত হন কয়েকজন বিক্ষোভকারী।

আসানসোল
অতিরিক্ত জেলাশাসকের দফতরের বাইরে বিজেপি কর্মীদের মিছিল পুলিসে আটকে দিলে ধুন্ধুমার বেধে যায়। শুরু হয় ধস্তাধস্তি। কয়েকজন বিজেপি নেতা কর্মীকে গ্রেফতার করা হয়। পরে তাদের ছেড়ে দেয় পুলিস।

বিধাননগর
 এখানেও একই ছবি। এসডিও অফিসের সামনে পুলিসের সঙ্গে ধস্তাধস্তিতে জড়িয়ে পড়েন বিজেপি নেতা-কর্মী-সমর্থকরা।

 হাওড়া থেকে তমলুক, বিক্ষোভ হয়েছে জেলায় জেলায়।