হাওড়ায় তৃণমূল নেতার বাড়িতে বোমা ছুড়ে চম্পট দিল দুষ্কৃতীরা

হাওড়ায় তৃণমূল নেতার বাড়িতে বোমা ছুড়ে চম্পট দিল দুষ্কৃতীরা। হাওড়া এক নম্বর ওয়ার্ডের তৃণমূল প্রেসিডেন্ট আনন্দ গুপ্তার বাড়িতে হামলা চালায় তিন দুষ্কৃতী। গতকাল রাতে মোটরবাইকে চড়ে  আনন্দ গুপ্তার বাড়ির সামনে থেকে পরপর বোমা ছোড়ে দুষ্কৃতীরা।

Updated By: Jul 18, 2016, 03:53 PM IST
হাওড়ায় তৃণমূল নেতার বাড়িতে বোমা ছুড়ে চম্পট দিল দুষ্কৃতীরা

ওয়েব ডেস্ক: হাওড়ায় তৃণমূল নেতার বাড়িতে বোমা ছুড়ে চম্পট দিল দুষ্কৃতীরা। হাওড়া এক নম্বর ওয়ার্ডের তৃণমূল প্রেসিডেন্ট আনন্দ গুপ্তার বাড়িতে হামলা চালায় তিন দুষ্কৃতী। গতকাল রাতে মোটরবাইকে চড়ে  আনন্দ গুপ্তার বাড়ির সামনে থেকে পরপর বোমা ছোড়ে দুষ্কৃতীরা।

তেল ব্যবসায়ী আনন্দ গুপ্তর বাড়িতেও মজুত ছিল প্রচুর কেরোসিন তেল। এর থেকে বড় অগ্নিকাণ্ড হওয়ার সম্ভাবনা ছিল। সিসিটিভি থাকায় দুষ্কৃতীদের হামলার পুরো ছবিটাই পেয়েছে পুলিস। তবে এখনও পর্যন্ত কেউ গ্রেফতার হয়নি।

উত্তরপাড়া থানায় ঢুকে তাণ্ডব চালাল গাড়ি চালক

প্রসঙ্গত, হাওড়ায় দুষ্কৃতি দৌড়াত্য নতুন নয়। নবান্নের জেলায় ইদানিংকা্লে বেশ কয়েকবার আইন-শৃঙ্খলা জনিত সমস্যা দেখা যায়। কিছুদিন আগেই রাত্রিবেলা, নবান্নের থেকে ঢিল ছোঁড়া দূরত্বে গুলি চালনার অভিযোগ পাওয়া যায়। যদিও ঘটনাস্থলে গিয়ে পুলিস কোনও গুলির খোল না পাওয়ায় পুলিস এই অভিযোগ মানতে চায়নি।

বসিরহাটে পুলিশের হাতে ধরা পড়ল 'জঙ্গিদের লিঙ্কম্যান'