বিয়ের আগেই চম্পট দিলেন প্রেমিক

আগে প্রেমে পড়ে প্রেমিকাকে নিয়ে চম্পট দিয়েছিলেন। এবার সেই প্রেমিকার সঙ্গে বিয়ের আগেই চম্পট দিলেন প্রেমিক ধীরাজ দেবনাথ। জলপাইগুড়িতে ধীরাজের বাড়ির বন্ধ দরজার সামনে ধর্ণায় বসেছেন প্রেমিকা। একটাই পণ, ধীরাজ কে বিয়ে।

Updated By: Nov 21, 2016, 09:17 PM IST
বিয়ের আগেই চম্পট দিলেন প্রেমিক

ওয়েব ডেস্ক: আগে প্রেমে পড়ে প্রেমিকাকে নিয়ে চম্পট দিয়েছিলেন। এবার সেই প্রেমিকার সঙ্গে বিয়ের আগেই চম্পট দিলেন প্রেমিক ধীরাজ দেবনাথ। জলপাইগুড়িতে ধীরাজের বাড়ির বন্ধ দরজার সামনে ধর্ণায় বসেছেন প্রেমিকা। একটাই পণ, ধীরাজ কে বিয়ে।

এ হাত ছুঁয়েছিল নীরার মুখ। এ হাত কি কোনও অন্যায় করতে পারে? নিমগ্ন প্রেমিকের সদর্প আত্মবিশ্বাসের সঙ্গে জলপাইগুড়ির ঘটনা বড় অমানানসই। যে ছেলেটির জন্য বাবা-মা,পড়শি সবকিছুকে থোড়াই তোয়াক্কা করে ঘর ছেড়েছিল মেয়েটি। এখন সম্মান বাঁচাতে সেই ছেলেটির বাড়ির সামনে ধর্নায় বসতে হয়েছে। বেপাত্তা প্রেমিক।

জলপাইগুড়ি কোতওয়ালি থানার সিভিক ভলেন্টিয়ার ধীরাজ দেবনাথের সঙ্গে বহুদিনের সম্পর্ক জলপাইগুড়ি হাকিম পাড়ার সান্তনা রায়ের। কিন্তু সে সম্পর্কে না ছিল দু পক্ষের অভিভাবকেরই।  অভিভাবকদের না দমাতে পারেনি। ঘর ছেড়েছিল। পরে গ্রামে সালিশি হয়। সিদ্ধান্ত হয় সামাজিক বিয়ে হবে।  রেজিস্ট্রির ফর্ম ফিলাপও হয়ে যায়।  বিশে নভেম্বর ফাইনাল রেজিস্ট্রি। তার আগেই আচমকা বেপাত্তা ধীরাজ দেবনাথ। ধীরাজের খোঁজ পেতে ধীরাজের বাড়ি বন্ধ দরজার সামনেই ধর্নায় বসেছে সান্তানা।  ছুটে এসেছেন গ্রামের মানুষরা।

গ্রামের মানুষ বলছে প্রতারণা করেছে ধীরাজ। ধীরাজের পরিবার এখন বলছে তাদের আপত্তি নেই বিয়েতে। মুখে বলছেন বটে, তবে এ সব মনের কথা নয়। পাত্রপক্ষের কথা শুনে এমনটাই বলছেন স্থানীয় বাসিন্দারা। তবে সবার একটাই কথা। মেয়েটার সঙ্গে অন্যায় হয়েছে ।

.