শিলিগুড়িতে বিস্ফোরক নিষ্ক্রিয় করার কাজ শুরু করল CID-র বম্ব ডিসপোজাল স্কোয়াড

শিলিগুড়িতে বিস্ফোরক নিষ্ক্রিয় করার কাজ শুরু করল CID এর বম্ব ডিসপোজাল স্কোয়াড। দুধিয়ার নদী চরে বোমা নিষ্ক্রিয় করা হচ্ছে। ঘটনাস্থলে রয়েছে দমকল। কড়া নিরাপত্তার মধ্যেই বোমাগুলিকে নিষ্ক্রিয় করা হচ্ছে। রাখা হয়েছে মেডিক্যাল টিম। শনিবার গভীর রাতে শিলিগুড়ির দার্জিলিং মোড় লাগোয়া সত্যজিত নগরের একটি বাড়ি থেকে ছশো নটি জিলেটিন স্টিক ,দুশোটি নন ইলেকট্রিক্যাল ডিটোনেটর ও বেশ কিছু কোডেক্স তার উদ্ধার করে পুলিস। ঘটনার পেছনে কোনও জঙ্গি সংগঠন রয়েছে কিনা , তা খতিয়ে দেখছে CID।

Updated By: Nov 8, 2016, 03:35 PM IST
শিলিগুড়িতে বিস্ফোরক নিষ্ক্রিয় করার কাজ শুরু করল CID-র বম্ব ডিসপোজাল স্কোয়াড

ওয়েব ডেস্ক: শিলিগুড়িতে বিস্ফোরক নিষ্ক্রিয় করার কাজ শুরু করল CID এর বম্ব ডিসপোজাল স্কোয়াড। দুধিয়ার নদী চরে বোমা নিষ্ক্রিয় করা হচ্ছে। ঘটনাস্থলে রয়েছে দমকল। কড়া নিরাপত্তার মধ্যেই বোমাগুলিকে নিষ্ক্রিয় করা হচ্ছে। রাখা হয়েছে মেডিক্যাল টিম। শনিবার গভীর রাতে শিলিগুড়ির দার্জিলিং মোড় লাগোয়া সত্যজিত নগরের একটি বাড়ি থেকে ছশো নটি জিলেটিন স্টিক ,দুশোটি নন ইলেকট্রিক্যাল ডিটোনেটর ও বেশ কিছু কোডেক্স তার উদ্ধার করে পুলিস। ঘটনার পেছনে কোনও জঙ্গি সংগঠন রয়েছে কিনা , তা খতিয়ে দেখছে CID।

অন্যদিকে, কাটোয়ার শ্রীবাটি গ্রামে উদ্ধার হওয়া সকেট বোমা নিষ্ক্রিয় করার কাজ শুরু হয়েছে। প্রথম দফায় গোটা ছয়েক বোমা নিষ্ক্রিয় করেছে সিআইডির বম্ব ডিসপোজাল স্কোয়াড। বেশকয়েকটি দফায় বত্রিশটি সকেট বোমাকে নিষ্ক্রিয় করা হবে। নিয়ন্ত্রিত বিস্ফোরণ পদ্ধতিতে নিষ্ক্রিয় করা হবে বোমাগুলিকে। রাতেই গ্রাম থেকে কিছুটা দুরে ফাঁকা মাঠে একটি ফাঁকা মাঠে বোমাগুলিকে রাখা হয়।

.