জুহি চৌধুরী বিতর্কে বিজেপিতে বিভাজন

জুহি চৌধুরী বিতর্কে বিজেপিতে বিভাজন। শিশুপাচারে নাম জড়িয়েছে মহিলা মোর্চার সাধারণ সম্পাদকের। লুকিয়ে রয়েছেন। একে সমর্থন করেন না বাবুল সুপ্রিয়। রূপা গাঙ্গুলির মত আলাদা। আবার জুহিকে খোলাখুলি সমর্থন করছেন দিলীপ ঘোষ। 

Updated By: Feb 25, 2017, 09:18 PM IST
জুহি চৌধুরী বিতর্কে বিজেপিতে বিভাজন

ওয়েব ডেস্ক: জুহি চৌধুরী বিতর্কে বিজেপিতে বিভাজন। শিশুপাচারে নাম জড়িয়েছে মহিলা মোর্চার সাধারণ সম্পাদকের। লুকিয়ে রয়েছেন। একে সমর্থন করেন না বাবুল সুপ্রিয়। রূপা গাঙ্গুলির মত আলাদা। আবার জুহিকে খোলাখুলি সমর্থন করছেন দিলীপ ঘোষ। 

BJP। পার্টি উইথ আ ডিফারেন্স। বাংলায় বিজেপি একটু বেশিই ডিফারেন্ট। প্রত্যেক নেতানেত্রী ডিফারেন্ট। তাঁদের মতামত ডিফারেন্ট। এক এক ইস্যুকে এক এক রকম বক্তব্য রাখেন নেতানেত্রীরা। এবার বিতর্ক জুহি চৌধুরীকে নিয়ে।

রাজ্য মহিলা মোর্চার সাধারণ সম্পাদক জুহি চৌধুরী। জলপাইগুড়ি শিশুপাচারে নাম জড়িয়েছে। গ্রেফতার এড়াতে আত্মগোপন করে আছেন। একে সমর্থন করেন না কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয়।

মহিলা মোর্চার রাজ্য সভাপতি রূপা গাঙ্গুলি। তাঁর মতামত একটু আলাদা। রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষ। তিনি রাখঢাকের ধার ধারেন না। গর্বের সঙ্গে ঘোষণা করলেন, জুহির লুকিয়ে থাকা তিনি সমর্থন করেন। একইসঙ্গে দিয়ে রাখলেন সুক্ষ্ম ইঙ্গিত। পুলিস চাইলে কি ধরতে পারত না।

কিন্তু কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয় তো অন্য কথা বলছেন? রাজ্য বিজেপি সভাপতি জানিয়ে দিলেন, তিনি যেটা বলছেন সেটাই অফিসিয়াল। তিন বিধায়ক। দুই সাংসদ। বাংলায় এখনও বহরে ছোট বিজেপি। কিন্তু, নেতাদের মতানৈক্যের ঠেলায় সেই ছোট্ট পরিকাঠামোই ফেটে চৌচির। বলছেন বিশেষজ্ঞরা।  

.