অধীর গড়ে এবার এই পুরসভাটিও দখলের পথে তৃণমূল

মুর্শিদাবাদ জেলা পরিষদের পর এবার বহরমপুর পুরসভাও দখলের পথে তৃণমূল। চেয়ারম্যান সহ শাসক দলে যোগ দিচ্ছেন ১৫ জন কাউন্সিলর। ফলে জেলা থেকে কার্যত নিশ্চিহ্ন হওয়ার মুখে অধীর চৌধুরীর কংগ্রেস। আজ সন্ধ্যায় অথবা কাল কলকাতায় যোগদান। সময়টা ঠিক করতে তৃণমূল জেলা নেতৃত্বের সঙ্গে গোপন ডেরায় আলোচনা চলছে বলে সূত্রের খবর।

Updated By: Sep 15, 2016, 12:58 PM IST
অধীর গড়ে এবার এই পুরসভাটিও দখলের পথে তৃণমূল

ওয়েব ডেস্ক : মুর্শিদাবাদ জেলা পরিষদের পর এবার বহরমপুর পুরসভাও দখলের পথে তৃণমূল। চেয়ারম্যান সহ শাসক দলে যোগ দিচ্ছেন ১৫ জন কাউন্সিলর। ফলে জেলা থেকে কার্যত নিশ্চিহ্ন হওয়ার মুখে অধীর চৌধুরীর কংগ্রেস। আজ সন্ধ্যায় অথবা কাল কলকাতায় যোগদান। সময়টা ঠিক করতে তৃণমূল জেলা নেতৃত্বের সঙ্গে গোপন ডেরায় আলোচনা চলছে বলে সূত্রের খবর।

এই মুহূর্তে বহরমপুর পুরসভায় আসনসংখ্যা ২৮। যারমধ্যে ২৬ জনই কংগ্রেসের। শুধু একজন তৃণমূলের। একজন কাউন্সিলর প্রয়াত। ক্ষমতা দখলের জন্য ম্যাজিক ফিগার ১৪। অন্যদিকে এর ফলে আরও চাপে পড়ে গেলেন কান্দী পুরসভার বাম সমর্থিত দুই নির্দল কাউন্সিলর দেবজ্যোতি রায় এবং শান্তনা রায়।  দ্বিতীয়জন আবার পুরসভার ভাইস চেয়ারম্যানও। কিছু দিন আগেই স্কুল থেকে অপহৃত হন দেবজ্যোতি রায়। চার দিন পরে বড়ঞা থানার পুলিস তাঁকে উদ্ধার করে। তারপর থেকেই তৃণমূলে যোগ দেওয়ার জন্য দুজনকে চাপ দেওয়া  হচ্ছে বলে অভিযোগ। লাগাতার হুমকির মুখে পরিবার।

.