অধীরের সামনেই পুলিস কে 'কুকুর' বললেন কংগ্রেস বিধায়ক আশিস মাড্ডি

ফের রাজনীতিকের মুখে কুকথা। এবার পুলিসকে কুকুরের সঙ্গে তুলনা। কাঠগড়ায় খড়গ্রামের কংগ্রেস বিধায়ক আশিস মাড্ডি। অধীর চৌধুরীর সামনেই প্রকাশ্য সভায় পুলিসকে তৃণমূলের পোষ্য বললেন বিধায়ক। শুধু কুকুরের সঙ্গে তুলনা নয়, রামপুরহাটের মারগ্রামে অধীর চৌধুরীর পাশে দাঁড়িয়ে পুলিসকে রীতিমতো হুঁশিয়ারিও দিলেন বিধায়ক। 

Updated By: Jun 28, 2015, 10:08 PM IST
অধীরের সামনেই পুলিস কে 'কুকুর' বললেন কংগ্রেস বিধায়ক আশিস মাড্ডি

ওয়েব ডেস্ক: ফের রাজনীতিকের মুখে কুকথা। এবার পুলিসকে কুকুরের সঙ্গে তুলনা। কাঠগড়ায় খড়গ্রামের কংগ্রেস বিধায়ক আশিস মাড্ডি। অধীর চৌধুরীর সামনেই প্রকাশ্য সভায় পুলিসকে তৃণমূলের পোষ্য বললেন বিধায়ক। শুধু কুকুরের সঙ্গে তুলনা নয়, রামপুরহাটের মারগ্রামে অধীর চৌধুরীর পাশে দাঁড়িয়ে পুলিসকে রীতিমতো হুঁশিয়ারিও দিলেন বিধায়ক। 

রাজনীতিকের কুকথা:
চউমাহা গ্রামে তৃণমূল সাংসদ তাপস পাল বলেন, 'ছেলে ঢুকিয়ে রেপ করে দেব'।
প্রকাশ্য জনসভায় তৃণমূলের বীরভূম জেলা সভাপতি অনুব্রত মণ্ডলের উক্তি, 'পুলিসের গাড়িতে বোমা মারুন'।

সেই ট্র্যাডিশন সমানে চলছে। এবার সুবচন শোনালেন কংগ্রেস বিধায়ক আশিস মাড্ডি। রামপুরহাটের খড়গ্রামে কংগ্রেসের প্রকাশ্য জনসভা। মঞ্চে উপস্থিত প্রদেশ সভাপতি অধীর চৌধুরী। আর সেখানেই শিষ্টচারের সব গণ্ডি ভাঙলেন বিধায়ক। শুধু কুকুরের সঙ্গে তুলনা নয়, পুলিসকে রীতিমতো হুঁশিয়ারিও দিলেন বিধায়ক। 
অনিল বসু থেকে কল্যাণ বন্দ্যোপাধ্যয়। অনুব্রত মণ্ডল থেকে তাপস পাল, কু কথার স্রোত বাংলা রাজনীতিকদের মুখে। রাজনীতিতে বিরোধ সংঘাত তো থাকবেই। কিন্তু এ কোন রাজনীতির উদাহরণ রাখছেন আশিস মাড্ডিরা।

.