দিল্লির নির্ভয়াকাণ্ডর মত ঘটনা অথচ কোচবিহার পুলিসের কী দূরবস্থা!

দিল্লির নির্ভয়াকাণ্ডকে মনে করিয়ে দেওয়ার মত ঘটনা। অথচ কোচবিহার পুলিস এখনও বাসটাকেই চিহ্নিতই করতে পারল না। দুষ্কৃতীদের গ্রেফতার করা দূরের কথা। অথচ সময় পেরিয়ে গেছে আটচল্লিশ ঘণ্টা। শুক্রবার সন্ধেয় কোচবিহারে একটি ফাঁকা বাস থেকে  লাফ দিয়ে বেঁচেছেন এক তরুণী। অভিযোগ, তাঁকে নিয়েই উধাও হওয়ার চেষ্টায় ছিল ফাঁকা বাসের কর্মীরা। ধূপগুড়ির একটি বেসরকারি ব্যাঙ্কে কাজ করেন এই তরুণী। বাড়ি কোচবিহারের দেওয়ানহাটে। বাড়ি ফিরছিলেন শুক্রবার। সন্ধে হয়ে গিয়েছিল। কোচবিহার বাসস্ট্যান্ডে দেখেন একটি দিনহাটা বোর্ড লাগানো বাস দাঁড়িয়ে । প্রথমে ফাঁকা বাস দেখে উঠতে চাননি তিনি। তবে কন্ট্রাক্টর আশ্বাস দেন পরে আরও যাত্রী উঠবে। কিন্তু মহিলা ওঠার পরেই বাস আচমকা গতি বাড়িয়ে দেয়। বাসের দরজা বন্ধ করার চেষ্টা করে হেল্পার।  কোনও ক্রমে বাস থেকে লাফিয়ে সম্ভ্রম বাঁচান ওই তরুণী।

Updated By: Dec 25, 2016, 09:31 PM IST
দিল্লির নির্ভয়াকাণ্ডর মত ঘটনা অথচ কোচবিহার পুলিসের কী দূরবস্থা!

ওয়েব ডেস্ক: দিল্লির নির্ভয়াকাণ্ডকে মনে করিয়ে দেওয়ার মত ঘটনা। অথচ কোচবিহার পুলিস এখনও বাসটাকেই চিহ্নিতই করতে পারল না। দুষ্কৃতীদের গ্রেফতার করা দূরের কথা। অথচ সময় পেরিয়ে গেছে আটচল্লিশ ঘণ্টা। শুক্রবার সন্ধেয় কোচবিহারে একটি ফাঁকা বাস থেকে  লাফ দিয়ে বেঁচেছেন এক তরুণী। অভিযোগ, তাঁকে নিয়েই উধাও হওয়ার চেষ্টায় ছিল ফাঁকা বাসের কর্মীরা। ধূপগুড়ির একটি বেসরকারি ব্যাঙ্কে কাজ করেন এই তরুণী। বাড়ি কোচবিহারের দেওয়ানহাটে। বাড়ি ফিরছিলেন শুক্রবার। সন্ধে হয়ে গিয়েছিল। কোচবিহার বাসস্ট্যান্ডে দেখেন একটি দিনহাটা বোর্ড লাগানো বাস দাঁড়িয়ে । প্রথমে ফাঁকা বাস দেখে উঠতে চাননি তিনি। তবে কন্ট্রাক্টর আশ্বাস দেন পরে আরও যাত্রী উঠবে। কিন্তু মহিলা ওঠার পরেই বাস আচমকা গতি বাড়িয়ে দেয়। বাসের দরজা বন্ধ করার চেষ্টা করে হেল্পার।  কোনও ক্রমে বাস থেকে লাফিয়ে সম্ভ্রম বাঁচান ওই তরুণী।

আরও পড়ুন বড়দিনে যেন বেশি পথ দুর্ঘটনা জেলায় জেলায়

রাস্তায় মুখ থুবড়ে পড়েন তরুণী। স্থানীয় বাসিন্দারা তাঁকে রাস্তায় পড়ে থাকতে দেখে তুলে নিয়ে গিয়ে হাসপাতালে ভর্তি করেন। চলন্ত বাস থেকে ঝাঁপ দেওয়ায়  পা ভেঙে গেছে তরুণীর। হাসপাতালে চিকিত্‍সা চলছে তাঁর।  অভিযোগ দায়ের হয়েছে কোতওয়ালি থানায় । কিন্তু এতবড় ঘটনা ঘটে গেলেও পুলিসের ভূমিকা নৈরাশ্যজনক। বাসটিকেই এখনও চিহ্নিত করতে পারেনি পুলিস। গ্রেফতারও হয়নি কেউ।

আরও পড়ুন  বড়দিনে বড় মনের পরিচয় শহরে, মোট পাঁচটি অঙ্গপ্রতিস্থাপন!

.