বীরভূমে বড় ভাঙন বিজেপিতে, সাত্তোরের নির্যাতিতার দলবদল আটকে একা কুম্ভ রক্ষা করলেন সেই রূপা

বীরভূমে বিজেপি বড় ভাঙনের মুখে। কিন্তু সাত্তোর নির্যাতিতাকে আটকে দিয়ে প্রথম রাউন্ডে শেষ হাসি হাসলেন রূপা গাঙ্গুলি। আজ সভা শেষে অনুব্রত মণ্ডলের সঙ্গে দেখা করেন নিমাই দাসরা । নির্যাতিতাকে তাদের সঙ্গে আসতেই হবে দাবি নিমাই দাসের।

Updated By: Aug 16, 2015, 08:22 PM IST
বীরভূমে বড় ভাঙন বিজেপিতে, সাত্তোরের নির্যাতিতার দলবদল আটকে একা কুম্ভ রক্ষা করলেন সেই রূপা

ব্যুরো: বীরভূমে বিজেপি বড় ভাঙনের মুখে। কিন্তু সাত্তোর নির্যাতিতাকে আটকে দিয়ে প্রথম রাউন্ডে শেষ হাসি হাসলেন রূপা গাঙ্গুলি। আজ সভা শেষে অনুব্রত মণ্ডলের সঙ্গে দেখা করেন নিমাই দাসরা । নির্যাতিতাকে তাদের সঙ্গে আসতেই হবে দাবি নিমাই দাসের।

গত কয়েকদিন ধরেই রাজ্য রাজনীতিতে অন্যতম আলোচনার বিষয় হয়ে উঠছিল  পাড়ুইতে  বিক্ষুব্ধ বিজেপি কর্মীদের সভা। বিজেপি নেতা নিমাই দাসের দাবি ছিল হূদয় ঘোষ, সাত্তোরের নির্যাতিতাকে নিয়ে পাড়ুইয়ের সভা থেকে তৃণমূলে যোগদানের কথা ঘোষণা করবেন তারা।

আগেই বিজেপির হাতছাড়া হয়ে গিয়েছেন  হূদয় ঘোষ। এই পরিস্থিতিতে নির্যাতিতাকে আটকাতে সর্বশক্তি ঝাপায় বিজেপি নেতৃত্ব।  আসরে নামেন রূপা গাঙ্গুলি।  

স্বাধীনতা দিবসেও পাড়ুইতে এসে নির্যাতিতাকে সঙ্গে নিয়ে ঘুরেছেন তিনি।  তবুও নিশ্চিন্ত হতে পারছিলেন না।

আড়াইটে সভা শুরু হয় পাড়ুইয়ে । দলবদলের ঘোষণা করেন হৃদয় ঘোষ

কেন সদলবলে দল বদল ব্যাখ্যা নিয়েছেন নিমাই দাসও।

ঘড়ির কাঁটা এগাতে থাকে। এক সময় সভা শেষ হয়। তবে শেষ পর্যন্ত সভায় আসেননি সাত্তোরের নির্যাতিতা।

নির্যাতিতাকে আটকে অন্তত প্রথম রাউন্ডে বাজিমাত করলেন রূপা গাঙ্গুলি। গত কালও গভীর রাত পর্যন্ত নিমাইয়ের সঙ্গে দেখা গিয়েছিল নির্যাতিতা ও তাঁর স্বামীকে। তার পরেও কেন এলেন না তিনি?

দল বদলের আগে একটু যেন ধাক্কাই খেলেন নিমাই দাসরা। সভা শেষে নির্যাতিতাকে  ছাড়াই বোলপুরে অনুব্রত মণ্ডলের সঙ্গে দেখা করেন তাঁরা।

 

.