মালদায় ফের রাতের জাতীয় সড়কে দুষ্কৃতী হামলা

মালদায় ফের রাতের জাতীয় সড়কে দুষ্কৃতী হামলা। গুরুতর আহত হয়ে হাসপাতালে ভর্তি যুবক। গতকাল গভীর রাতে চৌত্রিশ নম্বর জাতীয় সড়ক ধরে বাড়ি ফিরছিলেন গ্যারাজ কর্মী রিঙ্কু দাস। পথ আটকায় একদল দুষ্কৃতী। দুষ্কৃতীরা ধারাল অস্ত্র দিয়ে কুপিয়ে সর্বস্ব লুঠ করে চম্পট দেয়।

Updated By: Feb 4, 2017, 06:13 PM IST
মালদায় ফের রাতের জাতীয় সড়কে দুষ্কৃতী হামলা

ওয়েব ডেস্ক: মালদায় ফের রাতের জাতীয় সড়কে দুষ্কৃতী হামলা। গুরুতর আহত হয়ে হাসপাতালে ভর্তি যুবক। গতকাল গভীর রাতে চৌত্রিশ নম্বর জাতীয় সড়ক ধরে বাড়ি ফিরছিলেন গ্যারাজ কর্মী রিঙ্কু দাস। পথ আটকায় একদল দুষ্কৃতী। দুষ্কৃতীরা ধারাল অস্ত্র দিয়ে কুপিয়ে সর্বস্ব লুঠ করে চম্পট দেয়।

বড় ব্যস্ত রাস্তা। জাতীয় সড়ক বলে কথা। নিরাপত্তার জন্য রয়েছে পুলিস পেট্রলিংয়ের ব্যবস্থা। কিন্তু নিরাপত্তা নেই। সন্ধা নামলেই মালদার কাছে চৌত্রিশ নম্বর জাতীয় সড়কে যেতে ভয় পান স্থানীয় বাসিন্দারা।  কারণ আধার নামলেই রাস্তা চলে যায় দুষ্কৃতীদের দখলে। মালদার এক গ্যারাজের কর্মী রিঙ্কু দাস এ তথ্য জানতেন না এমনটা নয়। কিন্তু, এলাকার ছেলে, সবাই চেনে, এই সাহসে ভর করে রাতে বাইকে চড়ে বাড়ি ফিরছিলেন। কিন্তু সেই সাহস যে দুঃসাহস ছিল বুঝলেন হাসপাতালের বেডে শুয়ে।

বাইকে চড়ে বাড়ি ফিরছিলেন। রাস্তা আটকায় জনাকয়েক দুষ্কৃতী। যা কিছু আছে কেড়ে নিতে চায়। প্রতিবাদ করলে রিঙ্কু দাসকে হাঁসুয়ার কোপ মারে দুষ্কৃতীরা। হাঁসুয়ার কোপে রাস্তায় অচৈতন্য হয়ে পড়ে থাকে রিঙ্কু। পরে ভোরে স্থানীয় বাসিন্দারা রক্তাক্ত অবস্থায় অচৈতন্য রিঙ্কু দাসকে উদ্ধার করে মালদা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করে। ঘটনার তদন্ত শুরু করেছে মালদা থানার পুলিস।

.