মালদার মোথাবড়িতে বাড়ির কুয়ো থেকে উদ্ধার হল তরুণীর বস্তাবন্দি দেহ!

মালদার মোথাবড়িতে বাড়ির কুয়ো থেকে উদ্ধার হল তরুণীর বস্তাবন্দি দেহ। স্থানীয় বাসিন্দাদের অনুমান পরিবার ও গ্রামের অভিভাবকদের অমতে বিয়ে করাতেই খুন। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিস। এলাকায় এক তরুণীর অস্বাভাবিক মৃত্যু ঘিরে চাঞ্চল্য ছড়িয়েছে মালদার মোথাবাড়িতে। মোথাবাড়ির আমরিটোলায় বাড়ির কুয়ো থেকে উদ্ধার হয়েছে বস্তাবন্দি তরুণীর দেহ। প্রেম করে বিয়ে করার জন্য মৃত তরুণী রশিদা বিবির ঠাঁই হয়নি গ্রামে। ভাড়া নিয়ে থাকতেন আমরিটোলায়। স্থানীয় বাসিন্দাদের অনুমান, প্রেম করে বিয়ে মেনে নিতে না পেরেই খুন করা হয়েছে রশিদা বিবিকে।

Updated By: Jul 31, 2016, 11:07 PM IST
মালদার মোথাবড়িতে বাড়ির কুয়ো থেকে উদ্ধার হল তরুণীর বস্তাবন্দি দেহ!

ওয়েব ডেস্ক: মালদার মোথাবড়িতে বাড়ির কুয়ো থেকে উদ্ধার হল তরুণীর বস্তাবন্দি দেহ। স্থানীয় বাসিন্দাদের অনুমান পরিবার ও গ্রামের অভিভাবকদের অমতে বিয়ে করাতেই খুন। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিস। এলাকায় এক তরুণীর অস্বাভাবিক মৃত্যু ঘিরে চাঞ্চল্য ছড়িয়েছে মালদার মোথাবাড়িতে। মোথাবাড়ির আমরিটোলায় বাড়ির কুয়ো থেকে উদ্ধার হয়েছে বস্তাবন্দি তরুণীর দেহ। প্রেম করে বিয়ে করার জন্য মৃত তরুণী রশিদা বিবির ঠাঁই হয়নি গ্রামে। ভাড়া নিয়ে থাকতেন আমরিটোলায়। স্থানীয় বাসিন্দাদের অনুমান, প্রেম করে বিয়ে মেনে নিতে না পেরেই খুন করা হয়েছে রশিদা বিবিকে।

আরও পড়ুন পলিটেকনিক কলেজ ছাত্রের অস্বাভাবিক মৃত্যু ঘিরে রহস্য

একের পর এক সম্পর্ক।  আর সেই সম্পর্কের টানাপোড়েন। শেষ হল মৃত্যু দিয়ে। রশিদা বিবির বাপের বাড়ি মোথাবাড়ির অচিনতলা এলাকাতে। বিয়ে হয় স্থানীয় সাতেঙ্গাপাড়ার এক যুবকের সঙ্গে। বিয়ে টেকেনি। সাতেঙ্গাপাড়ার অন্য এক যুবক হাসান আলির সঙ্গে পুনরায় বিয়ে হয় রশিদার। কিন্তু গ্রামের বাসিন্দাদের আপত্তিতে সাতেঙ্গাপাড়ায় ঠাঁই হয়নি রশিদার। স্বামীকে সঙ্গে নিয়ে বাড়ি ভাড়া করে তিনি থাকতে শুরু করেছিলেন পাশের গ্রাম আমরিটোলায়। শুক্রবার কাজের খোঁজে বাইরে যান রশিদার স্বামী হাসান আলি। রবিবার সকালে বাড়ির কুয়ো থেকে উদ্ধার হয় রশিদার বস্তাবন্দি দেহ।

আরও পড়ুন  নাবালিকা বিবাহের চেষ্টায় ধরা পড়ে জামাই বাবাজির ঠিকানা এখন শ্রীঘর!

.