কালিকাপ্রসাদের গাড়ির চালক গ্রেফতার

কালিকাপ্রসাদের গাড়ির চালক অর্ণব রাওকে গ্রেফতার করল গুড়াপ থানার পুলিস। সাতই মার্চ সিউড়ি যাওয়ার পথে দুর্ঘটনার কবলে পড়ে সঙ্গীতশিল্পী কালিকাপ্রসাদের গাড়ি। নয়ানজুলিতে গাড়ি পড়ে মৃত্যু হয় দোহারের শিল্পীর। মৃত্যুর পর থেকেই কালিকাপ্রসাদের চালককে খুঁজছিল পুলিস। কালিকাপ্রসাদের স্ত্রীর অভিযোগের ভিত্তিতে আজ গ্রেফতার করা হয় তাকে। তার বিরুদ্ধে অনিচ্ছাকৃত খুনের মামলা রুজু করা হয়েছে।

Updated By: Mar 13, 2017, 11:14 AM IST
কালিকাপ্রসাদের গাড়ির চালক গ্রেফতার

ওয়েব ডেস্ক: কালিকাপ্রসাদের গাড়ির চালক অর্ণব রাওকে গ্রেফতার করল গুড়াপ থানার পুলিস। সাতই মার্চ সিউড়ি যাওয়ার পথে দুর্ঘটনার কবলে পড়ে সঙ্গীতশিল্পী কালিকাপ্রসাদের গাড়ি। নয়ানজুলিতে গাড়ি পড়ে মৃত্যু হয় দোহারের শিল্পীর। মৃত্যুর পর থেকেই কালিকাপ্রসাদের চালককে খুঁজছিল পুলিস। কালিকাপ্রসাদের স্ত্রীর অভিযোগের ভিত্তিতে আজ গ্রেফতার করা হয় তাকে। তার বিরুদ্ধে অনিচ্ছাকৃত খুনের মামলা রুজু করা হয়েছে।

অন্যদিকে, আজ থেকে উঠে গেল টাকা তোলার ঊর্ধ্বসীমা। সেভিংস অ্যাকাউন্ট থেকে যে কোনও অঙ্কের টাকা তোলা যাবে আজ থেকে। তিরিশে জানুয়ারি এক বিজ্ঞপ্তিতে এই ঘোষণা করে ভারতীয় রিজার্ভ ব্যাঙ্ক। এখনও পর্যন্ত সেভিংস অ্যাকাউন্ট থেকে সপ্তাহে ৫০ হাজার টাকা তোলার ঊর্ধ্বসীমা ছিল। তবে কারেন্ট অ্যাকাউন্টে টাকা তোলার ঊর্ধ্বসীমা কয়েকদিন আগেই তুলে নিয়েছে রিজার্ভ ব্যাঙ্ক।

আজ থেকে উঠে গেল টাকা তোলার ঊর্ধ্বসীমা

.