উত্তর-পূর্ব ভারতে জালনোট পাচারের নয়া রুটের হদিশ, গ্রেফতার ২

এবার উত্তর-পূর্ব ভারতে জালনোট পাচারের নয়া রুটের হদিশ। এরাজ্য থেকে জালনোট পাচার চক্রের হদিশ পেল CID। শিলিগুড়ির প্রধাননগর থানার দার্জিলিং মোড় থেকে গ্রেফতার করা হয় চক্রের ২ পাণ্ডাকে। ধৃত অসমের ডিব্রুগড়ের বাসিন্দা প্রাক্তন সেনাকর্মী প্রদীপ গগৈ। প্রদীপের সঙ্গে পুলিসের জালে মালদার জালনোট কারবারী সুধীর সরকার ওরফে সুধীর মণ্ডলও। ধৃতদের কাছ থেকে উদ্ধার হয়েছে ৫০ হাজার টাকার জাল নোট।

Updated By: Oct 16, 2016, 12:17 PM IST
উত্তর-পূর্ব ভারতে জালনোট পাচারের নয়া রুটের হদিশ, গ্রেফতার ২
ছবিটি প্রতীকী

ওয়েব ডেস্ক : এবার উত্তর-পূর্ব ভারতে জালনোট পাচারের নয়া রুটের হদিশ। এরাজ্য থেকে জালনোট পাচার চক্রের হদিশ পেল CID। শিলিগুড়ির প্রধাননগর থানার দার্জিলিং মোড় থেকে গ্রেফতার করা হয় চক্রের ২ পাণ্ডাকে। ধৃত অসমের ডিব্রুগড়ের বাসিন্দা প্রাক্তন সেনাকর্মী প্রদীপ গগৈ। প্রদীপের সঙ্গে পুলিসের জালে মালদার জালনোট কারবারী সুধীর সরকার ওরফে সুধীর মণ্ডলও। ধৃতদের কাছ থেকে উদ্ধার হয়েছে ৫০ হাজার টাকার জাল নোট।

আরও পড়ুন- স্ত্রীকে বেনজির ব্ল্যাকমেল স্বামীর, অভিযোগ শুনে তাজ্জব পুলিস!

বেশ কিছুদিন ধরেই খবর ছিল উত্তরবঙ্গের বিভিন্ন অঞ্চলে গড়ে উঠেছে জালনোট তৈরি ও পাচারের কারবার। এই অঞ্চল থেকে তা পাতার করা হত উত্তরপূর্ব ভারতের বিভিন্ন অঞ্চলে।

পুলিস ও গোয়েন্দাদের আশঙ্কা, এই নোট হাতবদল হয়ে অতি সহজেই পৌঁছে যেতে পারে উত্তরপূর্ব ভারতের বিভিন্ন গোয়েন্দা সংগঠনগুলির হাতে।

.