অপারেশন চলাকালীন আগুন কাটোয়া মহকুমা হাসপাতালের অপারেশন থিয়েটারে!

অল্পের জন্য রক্ষা পেলেন কাটোয়া মহকুমা হাসপাতালে অপারেশন করাতে আসা রোগীরা। অপারেশন চলাকালীন আগুন লেগে যায় অপারেশন থিয়েটারে। আগুন পুড়ে গেছে কয়েক লক্ষ টাকার যন্ত্রপাতি।

Updated By: Aug 20, 2016, 06:39 PM IST
অপারেশন চলাকালীন আগুন কাটোয়া মহকুমা হাসপাতালের অপারেশন থিয়েটারে!

ওয়েব ডেস্ক: অল্পের জন্য রক্ষা পেলেন কাটোয়া মহকুমা হাসপাতালে অপারেশন করাতে আসা রোগীরা। অপারেশন চলাকালীন আগুন লেগে যায় অপারেশন থিয়েটারে। আগুন পুড়ে গেছে কয়েক লক্ষ টাকার যন্ত্রপাতি।

আরও পড়ুন শক্তি বাড়াচ্ছে নিম্নচাপ, ফের ভারী বৃষ্টির আশঙ্কা

আচমকা ধোঁয়া। অপারেশন থিয়েটার থেকে ধোঁয়া বেরোতে দেখেন অপারেশন থিয়েটারে কর্মরত চিকিত্‍সক, নার্স ও স্বাস্থ্য কর্মীরা। হাসপাতালের মধ্যে খবর ছড়িয়ে পড়ে আগুন লেগেছে হাসপাতালে। প্রাণভয়ে হাসপাতাল থেকে পালাতে থাকেন রোগীরা। ৬ জনের অপারেশন হওয়ার কথা ছিল। অপারেশন থিয়েটারে এসে গিয়েছিলেন সবাই। একজন রোগীকে সংজ্ঞাহীন করার প্রক্রিয়াও শুরু হয়ে গিয়েছিল। সেই সময় ধোঁয়া।

আরও পড়ুন অভিভাবকদের বিক্ষোভে উত্তাল বালি শিশু বঙ্গ বালিকা বিদ্যালয়

প্রাথমিক ভাবে হাসপাতালে বাইরে থাকা বিভিন্ন অ্যাম্বুলান্সের ড্রাইভাররা দৌড়ে এসে আগুন নেভানোর কাজে হাত লাগান, মিনিট ২৫ পর আসে দমকল। এরই মধ্যে হাসপাতালে সব আলো নিভে যায়। প্রাথমিক তদন্তে মনে করা হচ্ছে শর্ট সার্কিট থেকেই আগুন লাগে। তবে যে কারনেই আগুন লাগুক না কেন, বড়সড় অঘটনের হাত থেকে বাঁচলেন রোগীরা।