গড়িয়াতে ১১ মাসের শিশুর গলায় ছুরি ধরে ডাকাতি

ভয়াবহ ডাকাতি গড়িয়ার তেঁতুলবেড়িয়ায়। এগারো মাসের শিশুকে ছুড়ে ফেলে দিল ডাকাতরা।  মাথায় বন্দুক ঠেকিয়ে বাড়িতে লুঠপাট চালাল ৭ জনের ডাকাত দল। গতকাল রাতে প্রায় দেড় ঘণ্টা ওই বাড়িতে তাণ্ডব চালায় ডাকাতরা। এখনও আতঙ্কে গড়িয়া তেঁতুলবেড়িয়ার ঘোষ দম্পতি।  বৃহস্পতিবার রাতে র কথা ভাবলে  হাড় হিম হয়ে যাচ্ছে তাঁদের।

Updated By: Aug 21, 2015, 06:15 PM IST
গড়িয়াতে ১১ মাসের শিশুর গলায় ছুরি ধরে ডাকাতি

গড়িয়া: ভয়াবহ ডাকাতি গড়িয়ার তেঁতুলবেড়িয়ায়। এগারো মাসের শিশুকে ছুড়ে ফেলে দিল ডাকাতরা।  মাথায় বন্দুক ঠেকিয়ে বাড়িতে লুঠপাট চালাল ৭ জনের ডাকাত দল। গতকাল রাতে প্রায় দেড় ঘণ্টা ওই বাড়িতে তাণ্ডব চালায় ডাকাতরা। এখনও আতঙ্কে গড়িয়া তেঁতুলবেড়িয়ার ঘোষ দম্পতি।  বৃহস্পতিবার রাতে র কথা ভাবলে  হাড় হিম হয়ে যাচ্ছে তাঁদের।

রাত তখন শেষের মুখে। হঠাত্ই বাড়িতে ডাকাতের হানা। ভয় দেখাতে বাড়ির এগারো মাসের শিশুটিকেই টার্গেট করে ডাকাতরা। বাবা -মার মাঝ খান থেকে তুলে ছুড়ে ফেলে দেওয়া হয় তাকে। শিশুটির গলায় চেপে ধরা হয় ছুরি। নিচতলায় লুঠপাঠের পর দোতলায় বাড়িওয়ালার  ঘরে যায় ডাকাতরা। বৃদ্ধ বাড়িওয়ালা দম্পতিকে ঘরে বন্ধ করে রেখে চলে লুঠপাঠ। চপার দিয়ে আঘাত করা হয়  গৃহকর্তার ছেলেকে। প্রায় ঘণ্টা দেড়েক ধরে লুঠপাঠ চালিয়ে বৃদ্ধ দম্পতি ও তাদের ছেলেকে বাথরুমে বন্ধ করে চম্পট দেয় দুষ্কৃতীরা।

 

.