ফেসবুকে পরিচয় থেকে বিয়ে...অবশেষে আত্মহত্যা!

ফেসবুকে পরিচয়। প্রেম। তারপর সেখান থেকে বিয়ে। ফেসবুকে স্ট্যাটাস,  সিঙ্গল থেকে পাল্টে হয়েছিল মিঙ্গল। শেষ হল আত্মহত্যায়। শ্বশুর বাড়ির বিরুদ্ধে কাঁথি মহিলা থানায় অভিযোগ দায়ের করেছেন মৃতার বাবা। বাড়িতে তালা দিয়ে গা ঢাকা দিয়েছে শ্বশুর বাড়ির সকলে।

Updated By: Aug 26, 2016, 08:57 PM IST
ফেসবুকে পরিচয় থেকে বিয়ে...অবশেষে আত্মহত্যা!

ওয়েব ডেস্ক : ফেসবুকে পরিচয়। প্রেম। তারপর সেখান থেকে বিয়ে। ফেসবুকে স্ট্যাটাস,  সিঙ্গল থেকে পাল্টে হয়েছিল মিঙ্গল। শেষ হল আত্মহত্যায়। শ্বশুর বাড়ির বিরুদ্ধে কাঁথি মহিলা থানায় অভিযোগ দায়ের করেছেন মৃতার বাবা। বাড়িতে তালা দিয়ে গা ঢাকা দিয়েছে শ্বশুর বাড়ির সকলে।

জানা গেছে, মেয়ের বাড়ি বর্ধমানের কালনায়। ছেলে পূর্ব মেদিনীপুরের কাঁথির বাসিন্দা। পরিচয় হয়েছিল ফেসবুকে। প্রগাঢ় সেই পরিচয় শেষ পর্যন্ত গড়ায় বিয়েতে।  বাড়ি থেকে পালিয়ে কাঁথির কেবু দেবনাথেকে বিয়ে করেন কালনার ওই তরুণী। কিন্তু বছর কাটল না।

আরো পড়ুন- বিবাহ বহির্ভূত সম্পর্কের জটিলতা, বদলা নিতে অ্যাসিড হামলা!

অভিযোগ এর আগেও ফেসবুকে ফাঁদ পেতে কেবু  আরও দুটি বিয়ে করেছিল। সেই দুই তরুণী পালিয়ে প্রাণরক্ষা করেছেন। কালনার তরুণী পারেননি। চার মাসের অন্তসত্ত্বা ছিলেন তিনি। অভিযোগ, দাবি মত টাকা না পেয়ে, তরুণীকে না খাইয়ে রাখা হত শ্বশুড় বাড়িতে। টানা ন'দিন খাবার না পেয়ে, মানসিক যন্ত্রণা সহ্য করতে না পেরে, আত্মহত্যার পথই  বেছে নেন  কালনার  মেয়েটি। কাঁথি মহিলা থানায় অভিযোগ দায়ের করেছেন মৃতার বাবা।  ঘটনার পর থেকেই বাড়িতে তালা দিয়ে গা ঢাকা দিয়েছে কেবু দেবনাথ।

.