উত্তর পশ্চিম বঙ্গপোসাগর আর ওড়িশা উপকূলে এখনও সক্রিয় ঘূর্ণাবর্ত

দশমীর সকাল থেকেই আকাশের মুখ ভার। সকাল থেকেই কলকাতার বিভিন্ন এলাকায় বৃষ্টি হয়েছে। আবহাওয়া দফতর বলছে উত্সবের শেষ ল্যাপেও বৃষ্টি থেকে রেহাই পাবে না বাংলা। উত্তর পশ্চিম বঙ্গপোসাগর আর ওড়িশা উপকূলে এখনও সক্রিয় ঘূর্ণাবর্ত। যার জেরে আগামী আট চল্লিশ ঘণ্টা বৃষ্টি হবে এ রাজ্যে। উত্তরের জেলা গুলিতে ভারী বৃষ্টির আশঙ্কা রয়েছে। মেদিনীপুর , উত্তর ও দক্ষিণ চব্বিশ পরগনাতেও বিক্ষিপ্ত বৃষ্টি হতে পারে। দিন ভর বৃষ্টির পূর্বাভাস রয়েছে কলকাতা ও সংলগ্ন এলাকায়। তাই সতর্ক রয়েছে পুরসভাও।

Updated By: Oct 11, 2016, 07:53 PM IST
উত্তর পশ্চিম বঙ্গপোসাগর আর ওড়িশা উপকূলে এখনও সক্রিয় ঘূর্ণাবর্ত

ওয়েব ডেস্ক: দশমীর সকাল থেকেই আকাশের মুখ ভার। সকাল থেকেই কলকাতার বিভিন্ন এলাকায় বৃষ্টি হয়েছে। আবহাওয়া দফতর বলছে উত্সবের শেষ ল্যাপেও বৃষ্টি থেকে রেহাই পাবে না বাংলা। উত্তর পশ্চিম বঙ্গপোসাগর আর ওড়িশা উপকূলে এখনও সক্রিয় ঘূর্ণাবর্ত। যার জেরে আগামী আট চল্লিশ ঘণ্টা বৃষ্টি হবে এ রাজ্যে। উত্তরের জেলা গুলিতে ভারী বৃষ্টির আশঙ্কা রয়েছে। মেদিনীপুর , উত্তর ও দক্ষিণ চব্বিশ পরগনাতেও বিক্ষিপ্ত বৃষ্টি হতে পারে। দিন ভর বৃষ্টির পূর্বাভাস রয়েছে কলকাতা ও সংলগ্ন এলাকায়। তাই সতর্ক রয়েছে পুরসভাও।

আরও পড়ুন জীবনের ১৮ নম্বর A মার্কা পুজোটাও এসে গেল

ইঞ্জিনিয়রদের সব রকম পরিস্থিতির জন্য তৈরি থাকতে নির্দেশ দেওয়া হয়েছে। সব পাম্প গুলি যাতে ঠিকঠাক চলে, সেদিকটাও নজরে রাখতে বলা হয়েছে। কন্ট্রোল রুম থেকে গতকাল পরিস্থিতির ওপর নজর রেখেছিলেন স্বয়ং মেয়র। আজও কন্ট্রোল রুম থেকে পুর আধিকারিকরা পরিস্থিতির ওপর নজর রাখছেন।

আরও পড়ুন আতঙ্কের নাম যখন ঘুড়ি

.