close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

পুলিস ধরেনি তাই আজ স্থানীয় বাসিন্দারাই ধরল দুষ্কৃতীদের

লাগাতার নদিয়ার কল্যাণী-হরিনঘাটায় চুরি-ডাকাতি। কিচ্ছু করছে না পুলিস। অভিযোগ করে আসছিলেন বাসিন্দারা। আজ বাসিন্দারাই ধরল দুষ্কৃতীদের। ঘরে আটকে তাদের বেধড়ক পেটাল জনতাই। উদ্ধারে গিয়ে আক্রান্ত হল পুলিসও। পুলিসকে লক্ষ্য করে ইঁট ছুঁড়ল ক্ষুব্ধ জনতা। আজ দুপুরে ৩৪ নং জাতীয় সড়কে ৫ দুষ্কৃতীকে চিনে ফেলেন বাসিন্দারা। গুলি ছুঁড়ে পালানোর চেষ্টা করে দুষ্কৃতীরা। ৩ জন পালিয়ে যায়। ধরা পড়ে দুজন।

Updated: Jan 16, 2017, 07:33 PM IST
পুলিস ধরেনি তাই আজ স্থানীয় বাসিন্দারাই ধরল দুষ্কৃতীদের

ওয়েব ডেস্ক: লাগাতার নদিয়ার কল্যাণী-হরিনঘাটায় চুরি-ডাকাতি। কিচ্ছু করছে না পুলিস। অভিযোগ করে আসছিলেন বাসিন্দারা। আজ বাসিন্দারাই ধরল দুষ্কৃতীদের। ঘরে আটকে তাদের বেধড়ক পেটাল জনতাই। উদ্ধারে গিয়ে আক্রান্ত হল পুলিসও। পুলিসকে লক্ষ্য করে ইঁট ছুঁড়ল ক্ষুব্ধ জনতা। আজ দুপুরে ৩৪ নং জাতীয় সড়কে ৫ দুষ্কৃতীকে চিনে ফেলেন বাসিন্দারা। গুলি ছুঁড়ে পালানোর চেষ্টা করে দুষ্কৃতীরা। ৩ জন পালিয়ে যায়। ধরা পড়ে দুজন।

আরও পড়ুন গঙ্গাসাগরে যাত্রী পরিষেবার জন্য মুখ থুবড়ে পড়েছে হুগলি নদিতে লঞ্চ চলাচল

বাকিদের ধরার দাবিতে শুরু হয় পথ অবরোধ। খবর আসে, পাঁচ পুকুরিয়ায় বাসিন্দারাই ধরে ফেলেছে আরও তিনজনকে। অবরোধ ওঠে। পাঁচ পুকুরিয়ায় দুষ্কৃতীদের ধরে আনতে যায় পুলিস। তখনই নিষ্ক্রিয়তার অভিযোগে পুলিসকে লক্ষ্য করে ইঁট ছোঁড়ে জনতা। জ্বালিয়ে দেওয়া হয় দুষ্কৃতীদের বাইক। প্রায় দু ঘণ্টা পর দুষ্কৃতীদের ধরে নিয়ে যায় পুলিস।

আরও পড়ুন  দুষ্কৃতীদের সংঘর্ষে গুলিবিদ্ধ হল নাবালক কিশোর