রাজ্যের প্রায় সব জেলাতেই দেখা গেল, ঝাঁপ খোলেনি ATM-এর!

কথা ছিল, দুদিন বন্ধ থাকার পর আজ খুলবে ATM। কিন্তু রাজ্যের প্রায় সব জেলাতেই দেখা গেল, ঝাঁপ খোলেনি ATM-এর। টাকার জন্য শুরু হয়েছে হাহাকার। ব্যাঙ্ক ছাড়া গতি নেই। এদিন ঝাড়গ্রামে খোলেনি একটিও ATM কাউন্টার। বহু গ্রাহকের ভরসা ছিল, এক-দুটি এটিএম অন্তত খুলবে। কিন্তু বাস্তবে তা হয়নি। বাধ্য হয়ে ব্যাঙ্কেই লাইন দিতে হয় মানুষজনকে। খড়গপুরেও এক অবস্থা।

Updated By: Nov 11, 2016, 03:24 PM IST
 রাজ্যের প্রায় সব জেলাতেই দেখা গেল, ঝাঁপ খোলেনি ATM-এর!

ওয়েব ডেস্ক: কথা ছিল, দুদিন বন্ধ থাকার পর আজ খুলবে ATM। কিন্তু রাজ্যের প্রায় সব জেলাতেই দেখা গেল, ঝাঁপ খোলেনি ATM-এর। টাকার জন্য শুরু হয়েছে হাহাকার। ব্যাঙ্ক ছাড়া গতি নেই। এদিন ঝাড়গ্রামে খোলেনি একটিও ATM কাউন্টার। বহু গ্রাহকের ভরসা ছিল, এক-দুটি এটিএম অন্তত খুলবে। কিন্তু বাস্তবে তা হয়নি। বাধ্য হয়ে ব্যাঙ্কেই লাইন দিতে হয় মানুষজনকে। খড়গপুরেও এক অবস্থা।

আরও পড়ুন ATM-এ টাকা তুলতে যাচ্ছেন? জেনে যান এই পাঁচ তথ্য

খোলেনি বেশিরভাগ এটিএম-ই। মেদিনীপুর শহরে এটিএমের ভরসায় থেকে হতাশ হয়েছেন গ্রাহকরা। শেষপর্যন্ত ব্যাঙ্কের পথে পা বাড়াতে হয় তাঁদের। উত্তর দিনাজপুর জেলাও একই যন্ত্রণার শরিক। এটিএম-ভোগান্তি চরমে। বাঁকুড়ায় ঝাঁপ খোলেনি এটিএমের। একরাশ আশায় বুক বেঁধে, অনেকেই ভোর থেকে এটিএমের বাইরে লাইন দেন। কিন্তু হাতে এসেছে শুধুই হতাশা। পিছিয়ে নেই কোচবিহারও। সেখানেও সমান ভোগান্তির শিকার গ্রাহকরা।   

আরও পড়ুন  নোট বাতিলের ধাক্কায় রিটেল চেনগুলির বিক্রি অনেক কমে গেছে

.