বিস্কুট খাইয়ে নাবালিকা অপহরণের চেষ্টা সামসিতে

মাদক মেশানো বিস্কুট খাইয়ে দুই নাবালিকাকে অপহরণের চেষ্টার অভিযোগে গ্রেফতার করা হল এক মহিলাকে। ঘটনাটি ঘটেছে মালদার সামসি স্টেশনে। ধৃতের নাম রুকসানা বিবি। মালদার কুমারগঞ্জ থেকে বিহারের কাটিহারে আত্মীয়ের বাড়ি বেড়াতে গিয়েছিল ১২ বছরের রেজিনা খাতুন এবং ১০ বছরের রেসিনা খাতুন। রবিবার সকালে বাড়ি ফেরার জন্য দুই নাবালিকা উঠেছিল কাটিহার-মালদা প্যাসেঞ্জারে।

Updated By: Apr 1, 2012, 03:01 PM IST

মাদক মেশানো বিস্কুট খাইয়ে দুই নাবালিকাকে অপহরণের চেষ্টার অভিযোগে গ্রেফতার করা হল এক মহিলাকে। ঘটনাটি ঘটেছে মালদার সামসি স্টেশনে। ধৃতের নাম রুকসানা বিবি। মালদার কুমারগঞ্জ থেকে বিহারের কাটিহারে আত্মীয়ের বাড়ি বেড়াতে গিয়েছিল ১২ বছরের রেজিনা খাতুন এবং ১০ বছরের রেসিনা খাতুন। রবিবার সকালে বাড়ি ফেরার জন্য দুই নাবালিকা উঠেছিল কাটিহার-মালদা প্যাসেঞ্জারে।
অভিযোগ, সামসি স্টেশনে নামার পর তাদের সঙ্গে আলাপ জমায় রুকসানা বিবি। রুকসানার দেওয়া বিস্কুট খাওয়ার পর তারা অচৈতন্য হয়ে পড়ে। সন্দেহ হওয়ায় স্টেশনের অন্য যাত্রীরা ওই মহিলাকে চেপে ধরেন। তখনই অপহরণের বিষয়টি সামনে আসে। এরপর আরপিএফ গ্রেফতার করে রুকসানা বিবিকে। সেই সঙ্গে দুই নাবালিকার চিকিত্‍সার ব্যবস্থা করা হয়। ধৃত মহিলাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

.