জোটের ভবিষ্যত্‍ নিয়ে কটাক্ষ তৃণমূল নেত্রীর

এতদিন জোটের নীতি নিয়ে আক্রমণ শানিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়। এবার তাঁর কটাক্ষ জোটের ভবিষ্যত্‍ নিয়ে। বারাবনির নির্বাচনী সভায় তৃণমূল নেত্রী বলেন,  ভোটের পর, কে কাকে পেটায় সেটাই দেখার। তৃণমূলের আমলে রাজ্য কোনও শিল্প বন্ধ হয়নি বলেও দাবি করেছেন তৃণমূল সুপ্রিমো।

Updated By: Apr 6, 2016, 04:06 PM IST
জোটের ভবিষ্যত্‍ নিয়ে কটাক্ষ তৃণমূল নেত্রীর

ওয়েব ডেস্ক: এতদিন জোটের নীতি নিয়ে আক্রমণ শানিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়। এবার তাঁর কটাক্ষ জোটের ভবিষ্যত্‍ নিয়ে। বারাবনির নির্বাচনী সভায় তৃণমূল নেত্রী বলেন,  ভোটের পর, কে কাকে পেটায় সেটাই দেখার। তৃণমূলের আমলে রাজ্য কোনও শিল্প বন্ধ হয়নি বলেও দাবি করেছেন তৃণমূল সুপ্রিমো।

এবার ভোটে তৃণমূলকে রুখতে এক হয়েছে হাত আর হাতুড়ি। এক সঙ্গে জোট বেধেছে কংগ্রেস আর বাম দলগুলি। প্রথম থেকেই এই জোটকে নীতিহীন বলে সুর চড়িয়েছেন তৃণমূল নেত্রী। রাজ্যে প্রথম দিনের ভোট হয়ে যাওয়ার পর জোটের বিরুদ্ধে আক্রমণে আরও ঝাঁঝ বাড়ালেন মমতা বন্দ্যোপাধ্যায়। তাঁর কটাক্ষ ভোটের পরের জোটের অস্তিত্ব নিয়েই! বিরোধীদের অবশ্য পাল্টা দাবি,   হতাশা থেকে এসব কথা বলছেন তৃণমূল নেত্রী। রাজ্যের শিল্প তালুকে প্রচারে গিয়ে ডিফেন্সিভ মমতা বন্দ্যোপাধ্যায়। তার দাবি, তৃণমূলের আমলে রাজ্য কোনও শিল্পই বন্ধ হয় নি।

বিরোধীরা অবশ্য এ দাবি মানতে নারাজ। তাদের পাল্টা অভিযোগ, গত ৫ বছরে সিন্ডিকেট, তোলাবাজির দাপটে বহু শিল্পই রাজ্য ছাড়তে বাধ্য হয়েছে। আর এ সমস্যা সমাধানে কোনও উদ্যোগই নেয়নি মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকার।

.